রাত পোহালেই ভোট, কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম

রাত পোহালেই ভোট, কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনের জন্য কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম। গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেয়ার লক্ষ্যে সম্পন্ন হয়েছে প্রায় সবধরনের প্রস্তুতি।

আজ মঙ্গলবার (৭ মে) দুপুর থেকেই কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে নির্বাচনী সরঞ্জাম নির্ধারিত প্রিজাইডিং কর্মকর্তার উপস্থিতিতে নির্ধারিত কেন্দ্রের দায়িত্বশীল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের জিম্মায় দেওয়া হয়। তারা সেসব মালামাল নিয়ে পৌঁছে যাচ্ছেন বিভিন্ন কেন্দ্রে।

 

রিটার্নিং অফিসার ও রাজবাড়ী জেলা নির্বাচন অফিসার মো: অলিউল ইসলাম জানিয়েছেন, প্রথম ধাপের নির্বাচনে পাংশা ও কালুখালী দুই উপজেলার মোট ১২৫টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।  

এরমধ্যে পাংশা উপজেলায় ৫৭টি ও কালুখালী উপজেলায় ৩১টি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ বা গুরুত্বপূর্ণ। গুরুত্বপূর্ণ প্রত্যেকটি কেন্দ্রে চারজন পুলিশ ও ১৪ জন আনসার সদস্য থাকবেন। পাংশা উপজেলায় ১১ জন ম্যাজিস্ট্রেট ১১টি পুলিশের টহল টিম ও এক প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন থাকবে।

এছাড়া কালুখালী উপজেলায় সাতজন ম্যাজিস্ট্রেট সাতটি পুলিশের টহল টিম সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন।  

এছাড়াও পাংশা ও কালুখালী উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দুই প্লাটুন বিজিবি সদস্য ও র‍্যাবের চারটি টহল টিম মোতায়েন থাকবে।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক