দুই মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড

দুই মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে দুই মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।  

আজ রোববার (১৯ মে) দুপুরে রাজবাড়ী অতিরিক্ত দায়রা জজ আদালত-১, অতিরিক্ত দায়রা জজ জান্নাতুন লিলিফা আকতার এ রায় দেন। এ সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

সাজাপ্রাপ্তরা হলেন, কুষ্টিয়া সদরের বটতৈল মসজিদপাড়া গ্রামের মৃত আবজাল উদ্দিন খোকা মিয়ার ছেলে মো. আশরাফুল ইসলাম দুলাল এবং কুষ্টিয়া উপজেলার বটতৈল মোড়পাড়া মো. সিরাজ খাঁয়ের ছেলে মো. আ. আলীম।

এজাহার সূত্রে জানা যায়, ২০১১ সালের ৫ ডিসেম্বর বিকেলে এসআই আবু সায়েম তার ফোর্স আওলাদ হোসেন এবং শাহ আলমসহ গোয়ালন্দ পদ্মার মোড় স্থান থেকে একটি প্রাইভেট কার থামিয়ে চালকসহ দুজনকে আটক করে। এসময় সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করে তাদের বহনকারী প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন।

পরে উপস্থিত সাক্ষীদের সাক্ষ গ্রহণ শেষ পুলিশ বাদী হয়ে গোয়ালন্দ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন। পরে বিজ্ঞ দায়রা জজ আদালত ২০১২ সালের ১৫ মার্চ মো. আশরাফুল ইসলাম ও মো. আ. আলীমের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) ও ৩ (খ) ধারায় অভিযোগ আমলে নিয়ে অভিযোগ গঠন করেন।

দীর্ঘ সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামিরা দোষী সাব্যস্ত হওয়ায় যাবজ্জীবন কারাদণ্ড দেন দায়রা জজ আদালতের বিচারক।

news24bd.tv/SHS