এমপি আনার নিখোঁজ, ভারতীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করছে ডিবি

ডিবি প্রধান হারুন অর রশীদ

এমপি আনার নিখোঁজ, ভারতীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করছে ডিবি

নিজস্ব প্রতিবেদক

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে গিয়ে নিখোঁজ হওয়ায় ভারতীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করছে ডিবি। রোববার (১৯ মে) সন্ধ্যায় মহানগর গোয়েন্দা কার্যালয়ে সংসদ সদস্য আনারের কন্যা দেখা করতে গেলে এ কথা বলেন ডিবি প্রধান হারুন অর রশীদ।   

ডিবিপ্রধান বলেন, সংসদ সদস্য আনার নিখোঁজ হওয়ার পর ভারতের গোয়েন্দা কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। তিনি বাংলাদেশ ও ভারতের যে ফোন নম্বর ব্যবহার করতেন, তা কখনো খোলা আবার কখনো বন্ধ পাওয়া যাচ্ছে।

মোবাইল নম্বর খোলা থাকলেও তার নিয়ন্ত্রণে নেই। বিভিন্ন সময়ে হোয়াটসঅ্যাপ টেক্স ম্যাসেজ আসছে। এ বিষয়ে অগ্রগতি জানতে ইন্ডিয়ার গোয়েন্দা সংস্থার এসটিএফ'র কাছে ডিবি সহযোগিতা চাইছে।

এদিকে, তাকে খুঁজে পাওয়ার বিষয়ে প্রধানমন্ত্রীও সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলে জানিয়েছে  নিখোঁজ এমপির মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন।

তিনি জানান, সীমান্ত এলাকার এমপি হওয়াতে প্রায়ই কলকাতায় চিকিৎসার জন্য যেতেন তার বাবা। কলকাতায় গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাসায় উঠতেন তিনি।  

তার মোবাইলগুলোর লোকেশনের একটিতে সর্বশেষ মুর্শীদাবাদ পাওয়া গেছে বলেন জানিয়েছে তারা। তাদের এলাকায় কোনো বিরোধ নেই এবং অপহরণ হয়নি বলে দাবি করেছেন এমপির মেয়ে ডরিন।  
news24bd.tv/আইএএম