ল রিপোর্টার্স ফোরামের সভাপতি আশরাফ এবং সাধারণ সম্পাদক মিশন 

ল রিপোর্টার্স ফোরামের সভাপতি আশরাফ এবং সাধারণ সম্পাদক মিশন 

নিজস্ব প্রতিবেদক

আইন, বিচার ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আজকের পত্রিকার বিশেষ প্রতিনিধি আশরাফ–উল–আলম। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইংরেজি দৈনিক নিউএজের সিনিয়র রিপোর্টার মনিরুজ্জামান মিশন।

শুক্রবার (২৮ জুন) বার্ষিক সাধারণ সভা শেষে ফোরামের প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র সাংবাদিক স্বপন দাশ গুপ্ত এই ফলাফল ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সদস্য সিনিয়র সাংবাদিক সালেহ উদ্দিন ও তোফায়েল হোসেন।

এর আগে সুপ্রিম কোর্ট বারের দক্ষিণ হলে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সহ–সভাপতি পদে হাসান জাবেদ (এনটিভি), যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন (যুগান্তর), অর্থ সম্পাদক মনজুর হোসাইন (চ্যানেল টোয়েন্টিফোর), সাংগঠনিক সম্পাদক এস এম নূর মোহাম্মদ (আজকের পত্রিকা), দপ্তর সম্পাদক জাকের হোসেন (এনটিভি অনলাইন), প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব (নিউজ টোয়েন্টিফোর), প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক জাবেদ আখতার (এটিএন নিউজ) নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে শামীমা আক্তার (দেশ টিভি), এম এ নাছের (চ্যানেল টোয়েন্টিফোর) এবং উৎপল রায় (দেশ রুপান্তর) নির্বাচিত হন।

ফোরামের বর্তমান সভাপতি শামীমা আক্তার সাধারণ সভায় সভাপতিত্ব করেন।

অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান। এসময় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শুক্কুর আলী শুভ, ফোরামের সিনিয়র সদস্য শহিদুজ্জামান, এম বদিউজ্জামান, আশুতোষ সরকার, ওয়াকিল আহমেদ হিরণ, মাশহুদুল হক, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ইলিয়াস হোসেন, ফোরামের সিনিয়র সদস্য আলী আসগর স্বপন, সিনিয়র সদস্য কাজী আব্দুল হান্নান, ফোরামের সাবেক ও বর্তমান কমিটির নেতৃবৃন্দ এবং ফোরামের সদস্যরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/SC