বিল দিতে না পেরে পেট্রোল পাম্পে প্রেমিকাকে রেখে পালালো প্রেমিক

সংগৃহীত ছবি

বিল দিতে না পেরে পেট্রোল পাম্পে প্রেমিকাকে রেখে পালালো প্রেমিক

অনলাইন ডেস্ক

পেট্রোল পাম্প থেকে পেট্রোল নিয়ে বিল দিতে না পেরে প্রেমিকাকে জিম্মায় রেখে পালিয়েছেন প্রেমিক। ঘটনাটি ঘটেছে বাগেরহাটের রামপালে ফিলিং স্টেশনে।

গতকাল শনিবার (২৯ জুন) দুপুরে ওই ঘটনায় প্রেমিকার বাবা বাদী হয়ে রামপাল থানায় অভিযোগ দায়ের করেছেন। মামলায় অভিযুক্ত করা হয়েছে প্রেমিক নাজমুল ইসলাম সজীবকে।

জানা গেছে, সপ্তম শ্রেণিতে পড়ুয়া ওই কিশোরী বুধবার (২৬ জুন) স্কুলে যায়। ওই দিন দুপুর ১২টার দিকে সে স্কুলের সামনের একটি দোকানে যায়। এ সময় বাছাড়েরহুলা গ্রামের প্রেমিক নাজমুল ইসলাম সজিব বিদ্যালয়ের সামনে থেকে তাকে মোটরসাইকেলে বেড়াতে যেতে বলে।

এরপর মেয়েটি সজীবের সঙ্গে তার মোটরসাইকেল উঠে বেড়াতে যায়।

ভাগা বাজার এলাকায় গিয়ে মোটরসাইকেলের জ্বালানি শেষে হয়ে গেলে সজীব স্থানীয় একটি ফিলিং স্টেশনে গিয়ে মোটরসাইকেলে পেট্রোল নেয়। তবে পেট্রোল নিয়ে টাকা দিতে না পারায় টাকার বদলে কিশোরীকে জিম্মায় রেখে টাকা আনার কথা বলে চলে আসে।

কিন্তু দুপুর গড়িয়ে বিকেল হলেও ওই কিশোরী বাড়িতে না ফেরায় তার বাবা স্কুলে খোঁজ নেন। পরে খুঁজতে গিয়ে ফিলিং স্টেশনে তাকে পাওয়া যায়।

এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হলে স্থানীয়রা বিষয়টি মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হন। পরে কিশোরীর বাবাকে মারধর করা হয়। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে গাববুনিয়া গ্রামের মো. শহিদুল ইসলাম, হাবিবুর রহমান, নাজমুল ইসলাম সজীব, মল্লিক মনিরুল ইসলাম, ফয়সাল মল্লিকদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে রামপাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বলেন, এমন একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক