এমপি আনার নিখোঁজ, যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

এমপি আনার নিখোঁজ, যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। পরিবারের সদস্যরা তার সাথে যোগাযোগ করতে না পেরে আজ রোববার বিকেলে ডিবি পুলিশের কার্যালয়ে যান। তবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মনে করেন তিনি ফিরে আসবেন।  

রোববার (১৯ মে) সন্ধ্যায় তিনি নিউজ টোয়েন্টিফোরকে বলেন, ‘উনি ঝিনাইদাহ থেকেই কলকাতায় গিয়েছেন বলে শুনেছি।

তার মেয়েরা বলেছেন, তার আর খোঁজ খবর নেই। ইনশাল্লাহ তিনি চলে আসবেন। ’ 

মন্ত্রী বলেন, ‘আমরা খেয়াল রাখছি। আমাদের অথোরিটিকে জানানো হয়েছে।

আমার মনে হয়, উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই। এমন তো নয় সেখানে মিয়ানমারের মতো মারামারি লাগছে। আমার মনে হয় খবর পাওয়া যাবে। ’ 

সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী (পিএস) আব্দুর রউফ জানান, গত ১২ মে দর্শনা স্থলবন্দর দিয়ে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান। ১৪ মে পর্যন্ত পরিবারের সাথে যোগাযোগ হয়েছে। এরপর ১৬ মে তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে একটা মিস কল আসে। এরপর গত ৫ দিন পার হলেও পরিবারের সদস্যরা তাঁর সাথে কোনো যোগাযোগ করতে পারছেন না।  

আব্দুর রউফ আরও জানান, তার ভাতিজা মেহনাজ হোসেন সাইমন বিষয়টি জানার পর গত শনিবার সকালে ভারতে গিয়ে পশ্চিমবঙ্গের বড়ানগর থানায় একটি মিসিং ডায়রিও করেছেন এবং আমিসহ তার স্ত্রী ফেরদৌস ইয়াসিন শেফালী বেগম ও মেয়ে মুনতারিন ফেরদৌস ডরিন ঢাকাতে গিয়ে প্রধানমন্ত্রীকে অবগত করেছি। সেই সাথে সরকারের বিভিন্ন গোয়েন্দা বিভাগ বিষয়টি তদারকি করছেন।  
news24bd.tv/আইএএম