নাটোরে বাসের সিরিয়াল নিয়ে দুপক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭

সংগৃহীত ছবি

নাটোরে বাসের সিরিয়াল নিয়ে দুপক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭

নাটোর প্রতিনিধি

নাটোর বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সাধারণ সম্পাদক সমর্থকদেও মধ্যে ঢাকাগামী বাসের সিরিয়াল নিয়ে দ্বদ্বের জেরে ২ দফায় সংঘর্ষেও ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ কমপক্ষে ৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২১ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে হরিশপুর এলাকার বাসস্ট্যান্ডে এ সংঘর্ষের শুরু হয় এবং শুক্রবার রাত ১২ টায় সংঘর্ষ ব্যাপক আকার ধারণ করে।

এ ঘটনার প্রতিবাদে রাত থেকে নাটোর হরিশপুর বাস টার্মিনালে অবস্থিত ঢাকাগামী বাস কাউন্টারগুলোর কার্যক্রম বন্ধ রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী বাসের সিরিয়াল নিয়ে শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে হরিশপুর এলাকার বাসস্ট্যান্ডে নাটোর বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মজিবর রহমান ও বর্তমান সাধারণ সম্পাদক বাসিরুর রহমান খান এহিয়া চৌধুরীর সমর্থকদের মধ্যে হাতাহাতি হয়। এর জের ধরে রাত ১২টার দিকে বাসট্যান্ডের পাশে চেয়ারম্যান রোডে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের ৬ জন আহত হয়।

এ সংঘর্ষের জেরে রাত ১টার দিকে একই এলাকায় আবার সংঘর্ষে জড়ায় উভয় পক্ষ। এ সময় একজন গুলিবিদ্ধ হয়। আহতরা হলেন পরিবহণ শ্রমিক  খোকা (৩৬), কিরণ (৪৭), সুরুজ আলী (৪২), আবুল হোসেন (৪৫), হিমেল (২৯), মানিক (৪০)। গুলিবিদ্ব হোন সুবল (২২) নামে এক পরিহণ শ্রমিক।  পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, সংঘর্ষের সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। তবে কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি।

news24bd.tv/DHL