হেইলিবারি ভালুকায় শতাধিক শিক্ষার্থী পেল এমআইটি’র সনদ

হেইলিবারি ভালুকায় শতাধিক শিক্ষার্থী পেল এমআইটি’র সনদ

পাঁচ দিনের আন্তর্জাতিক সম্মেলন সম্পন্ন

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের ভালুকায় যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস ইনস্টিটিউট অব টেকনোলজি (এমআইটি)-এর সনদ পেল শতাধিক শিক্ষার্থী। হেইলিবারি ভালুকা এবং এমআইটি’র যৌথ উদ্যোগে আয়োজিত ‘এমআইটি লিডিং এজ ইন্টারন্যাশনাল স্টুডেন্ট কনফারেন্স’ শীর্ষক সম্মেলনের শেষদিন আজ শনিবার এই সনদ প্রদান করা হয়। হেইলিবারি ভালুকার স্থায়ী ক্যাম্পাসে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেইলিবারি ভালুকার ফাউন্ডিং হেডমাস্টার সাইমন ও’ গ্রেডি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও হেইলিবারি ভালুকার উপদেষ্টা প্রফেসর এসএমএ ফয়েজ, একাডেমিক ডিরেক্টর ড. সন্দীপ অনন্ত নারায়ণসহ এমআইটির ফ্যাকাল্টি মেম্বার ও গ্র্যাজুয়েটরা।

এছাড়াও উপস্থিত ছিলেন বেস্ট হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান আমিন আহমদসহ অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীর অভিভাবকরা।

গেল মঙ্গলবার থেকে শুরু হওয়া সম্মেলনে এমআইটি ফ্যাকাল্টি মেম্বার এবং গ্র্যাজুয়েটদের তত্ত্বাবধানে অংশগ্রহণকারীরা তাদের প্রকৌশল এবং উদ্ভাবনের ক্ষমতা উন্নীত করাসহ বিভিন্ন অভিজ্ঞতা অর্জন করে। অংশগ্রহণকারী শিক্ষার্থীদের এসব অর্জনের স্বীকৃতিস্বরূপ সনদ দেয় এমআইটি’র এজগারটন সেন্টার।

পাঁচ দিনের এই আন্তর্জাতিক সম্মেলনে বিখ্যাত হ্যারি পটার সিরিজের আন্ডার ওয়াটার হ্যারি পটার কুইডিচ প্রতিযোগিতায়ও অংশ নেয় শিক্ষার্থীরা।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়