প্রকাশ্যে 'তুফানের' টিজার  

প্রকাশ্যে 'তুফানের' টিজার  

অনলাইন ডেস্ক

আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে চলেছে সুপারস্টার শাকিব খান অভিনীত 'তুফান' সিনেমা। সিনেমাটির টিজার প্রকাশ পেয়েছে আজ। মঙ্গলবার বিকেলে সামাজিক মাধ্যম ফেসবুকে 'তুফান' সিনেমার টিজার শেয়ার করেন শাকিব নিজেই।  

১ মিনিট ২১ সেকেন্ডের টিজারে যেন ঝড় তুলেছেন শাকিব।

টিজারের শুরুতেই অস্ত্র হাতে ধরা দিলেন নায়ক। পুরো ভিডিওজুড়েই নায়কের দাপট চোখে পড়ে। এর আগে কখনোই শাকিবকে এমন বিধ্বংসী রূপে দেখেননি তার ভক্তরা।  

এসময় তাকে বলতে শোনা যায়, পূর্বের কথা মোতাবেক এখন থেকে পুরো দেশকে তুফানের হাতে তুলে দিব।

সে যা চাইবে, পাইবে। যা করিতে চাইবে, করিবে। তাহাকে কোনো কিছুতেই বাঁধা দেওয়ার এখতিয়ার কেউ রাখিবে না। আর এর ব্যত্যয় ঘটিলে.....এরপরই অস্ত্র হাতে একের পর এক বারুদে তছনছ করে ফেলতে দেখা যায় শাকিব খানকে। তার দুর্দান্ত লুকে মুগ্ধ অনুরাগীরা। শেষে অবশ্য এক ঝলক দেখা মেলে চঞ্চল চৌধুরীর।

আরও পড়ুন: তুফানি ঝড়ের আভাস দিলেন শাকিব 

তার সেই বিখ্যাত সংলাপের অট্টহাসি দিয়ে বলতে শোনা যায়, ‘তুফান, খুব ভয় পাইছি রে হেহেহেহে....’। এরপরই আরও একবার স্ক্রিনে বিধ্বংসী রূপে হাজির হন শাকিব।  

তরুণ নির্মাতা রায়হান রাফি পরিচালিত দুই বাংলার যৌথ প্রযোজনার সিনেমা 'তুফান'। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন শাকিব খান এবং তার বিপরীতে মিমি চক্রবর্তী ও মাসুমা রহমান নাবিলা। এছাড়াও জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীসহ আরও অনেকে রয়েছেন এই সিনেমায়।

'তুফান' সিনেমাটি প্রযোজনা করছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি।

news24bd.tv/TR       
 

 

 

 

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর