অস্ত্রোপচারের পর কেমন আছেন রাখি

অস্ত্রোপচারের পর কেমন আছেন রাখি

অনলাইন ডেস্ক

কয়েকদিন আগেই জরায়ুতে টিউমার ধরা পড়ে বলিউডের 'ড্রামা কুইন' খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্তের। শনিবার অবশেষে সফলভাবে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে এই অভিনেত্রীর। অস্ত্রোপচারের পর রাখি কেমন আছেন সেই আপডেটও দিয়েছিলেন রাখির সাবেক স্বামী রীতেশ কুমার সিং।

একটি ভিডিও শেয়ার করে রীতেশ লিখেছেন, 'ভগবানের আশীর্বাদে রাখি এখন ভালো আছেন।

অস্ত্রোপচার সফল হয়েছে। প্রায় তিন ঘণ্টার কঠিন অস্ত্রোপচার হয়েছে। ওই সময়টা যে কীভাবে কেটেছে তা আমি বলে বোঝাতে পারব না। আমি আর আমার টিম নির্জলা উপোস করেছি রাখির জন্য়।
ভগবানের কাছে প্রার্থনা করেছি। যাঁরা ওঁর জন্য প্রার্থনা করেছেন তাঁদেরকে অনেক ধন্যবাদ। '

শনিবার বিকেলেও রাখির অস্ত্রোপচারের পর পাপারাৎজ্জিদের সঙ্গে কথা বলেছেন রীতেশ। রাখির জরায়ুতে থাকা বিশালাকার টিউমারের ছবিও দেখিয়েছেন রীতেশ।

তিনি বলেন, ''রাখির অস্ত্রোপচার সফল হয়েছে। টিউমারটা অনেক বড়। এখনও জ্ঞান ফেরেনি। প্রায় তিন ঘণ্টা ধরে অস্ত্রোপচার হয়েছে। মেজর একটা অপারেশন হল। আমি দেখাতে চাই টিউমারটা কত বড় ছিল। কিছু মানুষ তো খুব মজা করছিল। তাঁদের জন্য একটাই কথা বলতে চাই ভগবান আছেন। তিনি সব দেখছেন। আমার মনে হয় এই ধরনের মানুষের মধ্যে মনুষ্যত্ব বলে আর কিছু নেই। অন্যের কষ্টে যখন কেউ হাসে সেটা খুবই দুর্ভাগ্যজনক। দেখুন টিউমারটা কত বড়। এই রকম পরিস্থিতিকে হাতিয়ার করে যাঁরা লাইমলাইটে থাকতে চাইছেন তাঁদের জন্য একটা কথা বলতে চাই। খুব শীঘ্রই তাঁদের উলটো গোনা শুরু করতে হবে। দোষীরা জেলে যাবে। '

news24bd.tv/TR