দরিদ্র ৫০ জুটির রাজকীয় গণবিবাহের আয়োজন আম্বানি  পরিবারের

দরিদ্র ৫০ জুটির রাজকীয় গণবিবাহের আয়োজন আম্বানি পরিবারের

অনলাইন ডেস্ক

আগামী ১২ জুলাই ঘটতে চলেছে সাম্প্রতিক সময়ের আলোচিত ও বিলাসবহুল বিয়ের একটি। কারণ সেদিনই হতে চলেছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বহুপ্রতীক্ষিত বিয়ে।

এই বিয়ের আগে আম্বানি পরিবারের আয়োজনে অনুষ্ঠিত হলো এক ভিন্নধর্মী গণবিবাহের অনুষ্ঠান। মঙ্গলবার রিলায়েন্স কর্পোরেট পার্কে ৫০ দরিদ্র জুটিকে বিয়ে দেওয়া হয় আম্বানি পরিবারের পক্ষ থেকে।

 মূলত দুঃস্থ পরিবার, যাদের বিয়ে হচ্ছে না, এমন প্রায় ৫০ জন নারী-পুুরুষদের জন্যই এই গণ-বিবাহের আয়োজন করেন আম্বানি পরিবার।

ছেলে-বউমা, মেয়ে-জামাই সকলকে পাশে নিয়ে গণ-বিবাহের আয়োজন করলো আম্বানিরা। তারা সকলে উপস্থিত থেকে সেরেছেন সব আনুষ্ঠানিকতা। বিয়ের সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুকেশ আম্বানি, নীতা আম্বানি, ইশা আম্বানি, আনন্দ পিরামল, আকাশ আম্বানি, শ্লোকা মেহতারা।

যদিও অনন্ত বা রাধিকাকে দেখা যায়নি সেই অনুষ্ঠানে। সেই আয়োজনের ছবিতে সয়লাব হয় সামাজিক যোগাযোগমাধ্যম। নেটিজেনরাও বিষয়টিকে মহৎ একটি উদ্যোগ বলে স্বাগত জানিয়েছেন।

এই বিয়েতে প্রত্যেক নবদম্পতি পেয়েছেন জীবনযাপনের জন্য ৩৬ ধরনের জরুরি উপহার। এর ভেতর রয়েছে গ্যাস স্টোভ, ফ্যান, ব্লেন্ডার, ডিনার সেট, ম্যাট্রেস, বালিশ ইত্যাদি। মুম্বাইয়ের থানে বেলাপুরে রিলায়েন্স কর্পোরেট পার্কে এই বিয়ের আয়োজন করা হয়।

এসময় ৫০ জন নারীর প্রত্যেককে ১ লক্ষ ১ হাজার রূপির চেক দেওয়া হয়। নিজেদের প্রয়োজনের সময় যাতে খরচ করতে পারা যায় সেজন্য প্রত্যেক নারীকে 'স্ত্রীধন' হিসেবে দেওয়া হয় এই অর্থ উপহার। এদিন বিয়ের আয়োজনে উপস্থিত ছিলেন ৮০০ অতিথি। (সূত্র: দ্য হিন্দু)

news24bd.tv/SC