আম্বানিদের অনুষ্ঠানে জাস্টিন বিবার, কত নিচ্ছেন পারিশ্রমিক? 

আম্বানিদের অনুষ্ঠানে জাস্টিন বিবার, কত নিচ্ছেন পারিশ্রমিক? 

অনলাইন ডেস্ক

আর মাত্র কয়দিন বাকি। এরপরই ভারতের অন্যতম ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট সাতপাকে বাঁধা পড়বেন আগামী ১২ জুলাই। শুরু হয়ে গেছে সঙ্গীত অনুষ্ঠান। আর সেখানে শুক্রবার (৫ জুলাই) পারফর্ম করবেন আন্তর্জাতিক পপ সেনসেশন জাস্টিন বিবার।

ইতোমধ্যমে ভারতে পৌঁছেছেন বলেও জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, তিনি এই অনুষ্ঠানের জন্য ভারতীয় মুদ্রায় ৮০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।

চলতি বছরের শুরু থেকেই তাঁদের বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে। পরপর দুটি প্রি-ওয়েডিং অনুষ্ঠান সম্পন্ন হয়েছে অনন্ত-রাধিকার।

তাদের প্রথম প্রি-ওয়েডিং অনুষ্ঠানে ছিল তারকাদের ঢল। শুধু তাই নয়, তিনদিন ধরে অনুষ্ঠান চলেছিল এবং মুম্বাইতেই এই অনুষ্ঠান হয়। যাতে গেয়েছিলেন বিশ্বখ্যাত পপ তারকা রেহানা। এরপর অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি-ওয়েডিং অনুষ্ঠান সম্পন্ন হয় ফ্রান্সের ক্রুশে। সেখানেও গেয়ে ছিলেন শারিকা। অর্থাৎ বিদেশী তারকাদের ছাড়া কিছু ভাবতেই পারছেন না মুকেশ আম্বানি পরিবার।

যাই হোক, যাদের প্রি-ওয়েডিং অনুষ্ঠান এত ধুমধামভাবে হতে পারে, তাদের বিয়েতে তো সারা বিশ্ববাসী সাক্ষী থাকার মতো এক একটা চমক থাকবে তা বলাই বাহুল্য!

গত ৩ দিন ধরে শুরু হয়েছে আম্বানিদের বাড়ির বিয়ের আগের প্রস্তুতি। গণবিবাহের আয়োজন করে অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে। মুম্বাইতেই হবে তাদের বিয়ে। আজ তাদের সঙ্গীত। আর সঙ্গীতে রয়েছে বিশাল চমক। কারণ সকাল সকালই বিশ্বখ্যাত পপ তারকা জাস্টিন বিবার চলে এসেছেন মুম্বাইতে। তিনিই গাইবেন তাদের সঙ্গীতে।  

news24bd.tv/TR