সোনাক্ষী-জাহিরের বিয়েতে বসে তারকার মেলা 

সোনাক্ষী-জাহিরের বিয়েতে বসে তারকার মেলা 

অনলাইন ডেস্ক

বলিউড তারকা জুটি সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়ের অনুষ্ঠান আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে (২৩ জুন)। বিয়ের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করেছেন ‘দাবাং’ অভিনেত্রী সোনাক্ষী। সেখানে লিখেছেন, সাত বছর আগে এই দিনে (২৩ জুন) একে অপরের মাঝে ভালোবাসার খোঁজ পেয়েছিলেন তারা।

ঘরোয়াভাবে রেজিস্ট্রি করে বিয়ে সম্পন্ন হয় তাদের।

সকালে বিয়ে, রাতে রিসেপশন। তবে দুই তারকার বিয়ের রাতের রিসেপশনে বসে চাঁদের হাট। এসেছিলেন ‘ঘটক’ সালমান খান। তাঁকে ঘটক বলার কারণ তো সকলেরই জানা।
তিনিই জাহির ও সোনাক্ষীর ম্যাচমেকার হিসেবে কাজ করেন। এছাড়াও রেখা, কাজলসহ বলিউডের অনেক তারকা উপস্থিত হন রিসেপশনে।

লাল শাড়ি, সিঁথি ভরা সিঁদুরে সেজেছিলেন নতুন বউ। মাথার খোঁপাতে সাদা ফুল। আর জাহিরের শেরওয়ানিও ছিল সাদা রঙেরই। হাতের পাতায় আলদা, চুড়া, গলায় ভারি গহনা। সাবেকি সাজেই সুপার হিট বউ হলেন শত্রুঘ্ন কন্যা।

কারা এলেন এদিন পার্টিতে
কড়া নিরাপত্তায় নিজেকে মুড়ে চলে আসেন ভাইজান সালমান। গায়ে ছিল কালো স্যুট। এসেছিলেন সালমানের বোন অর্পিতা খান ও তাঁর বড় আয়ুশ শর্মাও। আর্পিতা নাকি ছিলেন জাহিরের স্কুলের সহপাঠী।

বিয়ের অনুষ্ঠান থেকে একটি ভিডিও শেয়ার করেছেন কাজল। সেখানে তাঁকে দেখা যায় নতুন দম্পতি জাহির-সোনাক্ষীর সঙ্গে ডান্স ফ্লোর মাতাতে। ৩ জনেরই গাল ভরা হাসি বুঝিয়ে দেয়, পার্টি ছিল সুপার ডুপার হিট।

রেখার সৌন্দর্য এখনও অতুলনীয়। অফ হোয়াইট আর সোনালি রঙের কম্বিনেশনের সালোয়ার স্যুট পরে এদিন আসেন তিনি। হাতে ম্যাচিং বটুয়া। চুল খোঁপা বাঁধা। গলায় কানে ভারি গহনা।

পিচ রঙের পালাজো স্যুটে এসেছিলেন টাবু। বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানুকেও দেখা গেল এদিন। তাঁর গায়ে ছিল সবুজ রঙের স্যুট। এসেছিলেন সঞ্জয় লীলা বানসালি, রাভিনা ট্যান্ডন।

হিরামান্ডি কোস্টার অদিতি রাও হায়দারিকে দেখা গেল এদিন। সঙ্গে ছিলেন প্রেমিক-অভিনেতা সিদ্ধার্থ। সোনালি রঙের লেহেঙ্গা পরেছিলেন অদিতি। আর সিদ্ধার্থের সাদা কুর্তার সঙ্গে বেইজ রঙের ওভার কোট। অভিনেতার মাথায় ছিল হেয়ার ব্যান্ড। পার্টিতে রেখার সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গেল অদিতি-সিদ্ধার্থকে। ৩ জনের কাটানো উষ্ণ-ভালোবাসা ভরা মুহূর্ত ভাইরাল সোশ্যালে।

news24bd.tv/TR