জহিরের সাথে বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন সোনাক্ষী

জহিরের সাথে বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন সোনাক্ষী

অনলাইন ডেস্ক

বলিউড তারকা জুটি সোনাক্ষী সিনহা ও জহির ইকবালের বিয়ের অনুষ্ঠান আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে। বিয়ের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করেছেন ‘দাবাং’ অভিনেত্রী সোনাক্ষী।

সেখানে লিখেছেন, সাত বছর আগে এই দিনে (২৩ জুন) একে অপরের মাঝে ভালোবাসার খোঁজ পেয়েছিলেন তারা।

এইদিন নিজেকে আইভরি শাড়িতে সাজিয়েছেন সোনাক্ষী।

খোঁপায় ফুলও গুঁজেছেন এই অভিনেত্রী। পাত্রীর সঙ্গে মিলিয়ে জহির সাদা রঙের পোশাক বেছে নিয়েছেন।
তবে হিন্দু বা মুসলিম কোনো রীতি মেনে বিয়ে করেননি তারা। শুধু আইনি মতে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন সোনাক্ষী-জহির জুটি।
এদিন সন্ধ্যায় এক ঝলমলে পার্টির আয়োজন করা হয়েছিলো।

মেয়ের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনাক্ষীর বাবা অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা। বান্দ্রার কারটার রোডে জাহিরের ফ্ল্যাটে এই জুটির বিয়ের আসর বসেছিলো আজ। কিন্তু সোনাক্ষী হিন্দু ধর্মের অনুসারী হলেও তার হবু বর মুসলিম।

জানা গেছে, শুরুতে গুঞ্জন ছিল এই বিয়েতে মোটেও খুশি নন সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা। এমনকি জাহিরকে নাকি মেনেও নেননি তিনি। আর তাই বিয়েতেও উপস্থিত থাকবেন না বলে শোনা গিয়েছিল। তবে সব গুঞ্জনে পানি ঢেলে দিয়েছেন তিনি। সম্প্রতি জাহিরের বাসায় দেখা গিয়েছিল তাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শত্রুঘ্ন সিনহা জানিয়েছিলেন, সোনাক্ষী ও জাহিরের বিয়ে ঘিরে তাদের পরিবারে মন-কষাকষি ছিল। তবে এখন সব উৎকণ্ঠা দূর হয়ে গেছে বলে জানিয়েছেন তিনি।

সেসময় তিনি আরও বলেন, বিয়ের রিসেপশনের দিন সন্ধ্যায় আমরা সবাই যাব। আমরা ২৩ জুন খুব মজা করব। আমাদের পরিবারের কেউ বিয়ে ঘিরে কোনো কথা বলেননি। কিছু গণমাধ্যম এ ব্যাপারে শুধু অনুমানভিত্তিক কথা বলেছে। সব পরিবারে বিয়ে হয়। আর বিয়ের আগে ঝগড়াঝাঁটি হওয়া খুবই সাধারণ ব্যাপার। এখন সব ঠিকঠাক আছে।  

news24bd.tv/SC