নববধূ সোনাক্ষীকে বিলাসবহুল গাড়ি উপহার দিলেন জাহির ইকবালের 

নববধূ সোনাক্ষীকে বিলাসবহুল গাড়ি উপহার দিলেন জাহির ইকবালের 

অনলাইন ডেস্ক

বিয়ের পরপরই স্ত্রী সোনাক্ষী সিনহাকে নতুন বিলাসবহুল গাড়ি উপহার দিয়ে নতুন করে আলোচনায় জাহির ইকবাল। ইতোমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও।

ভাইরাল হওয়া একটি ভিডিওতে সোনাক্ষী-জাহিরকে নতুন সাদা রঙের মডেলের একটা গাড়িতে দেখা যায়। সোনাক্ষী জাহির সেই মুহূর্তে ক্যামেরাবন্দি হয়েছেন, যখন তারা একসঙ্গে রিসেপশন পার্টির জন্য মুম্বাইয়ের দাদার এলাকার বস্তিয়ান রেস্তোরাঁয় আসছিলেন।

অনুরাগীরা ধরেই নিয়েছেন এই গাড়ি নববধূকে উপহার দিয়েছেন জাহির ইকবাল। তবে জানা যাচ্ছে, ব্যাটারিচালিত বিলাসবহুল সেডান আই৭-এর প্রাথমিক মূল্য ২.০৩ কোটি রুপি (এক্স-শোরুম)। তবে এই গাড়িগুলোরই একটু ভালো মডেলগুলোর দাম ২.৫০ কোটি টাকা (এক্স-শোরুম)। দাবাং অভিনেত্রী সোনাক্ষীকে তাঁর সদ্যোবিবাহিত বর ঠিক কোন মডেলের গাড়ি উপহার দিয়েছেন তা এখনো নিশ্চিত নয়।

তবে এই গাড়িটি পুরোপুরি ব্যাটারিচালিত বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, পেশায় সোনাক্ষীর স্বামী জাহির ইকবালও একজন অভিনেতা। সালমান খানের হাত ধরেই সিনেমার দুনিয়ায় পা রেখেছিলেন জাহির। সোনাক্ষীর সঙ্গে সিনেমায় কাজ করতে গিয়েই তাঁর আলাপ ও বন্ধুত্ব হয়। তাঁরা একসঙ্গে ২০২২ সালে 'ডবল এক্সএল' ছবিতে কাজ করেছিলেন। তারপর টানা ৬ বছর তাঁরা চুটিয়ে প্রেম করেছেন। যদিও শুরুর দিকে জাহিরের সঙ্গে সম্পর্ক মেনে নেয়নি সোনাক্ষীর পরিবার। তবে শেষপর্যন্ত একমাত্র 'লাডলি বেটি'র থেকে দূরে থাকতে পারেননি শত্রুঘ্ন সিনহা।

news24bd.tv/TR