উন্মাদনার তুঙ্গে প্রভাস-দীপিকার ‘কল্কি’

অমিতভ বচ্চন, প্রভাস ও দীপিকা পড়ুকন

উন্মাদনার তুঙ্গে প্রভাস-দীপিকার ‘কল্কি’

অনলাইন ডেস্ক

মুক্তি পর থেকে ‘কল্কি ২৮৯৮ এডি’ সায়েন্স ফিকশন চলচ্চিত্রটি নিয়ে ভক্তদের উন্মাদনা ছিল তুঙ্গে। মুক্তির প্রথম দিনেই যার ছাপ দেখা গেছে ভারতীয় বক্স অফিসে। প্রথম দিনই উল্লেখযোগ্য আয় করল প্রভাস এবং দীপিকা পাড়ুকোন অভিনীত কল্কি।

বৃহস্পতিবার (২৭ জুন) বড় পর্দায় মুক্তি পেয়েছে কল্কি।

আর মুক্তির প্রথমদিনে ভারতীয় বক্স অফিসে ৯৫ কোটি রুপি আয় করে ফেলেছে সিনেমাটি। বিশ্বজুড়ে প্রায় ১৮০ কোটি আয় করেছে সিনেমাটি।

বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের রিপোর্ট অনুসারে, কল্কি ২৮৯৮ এডি ভারতীয় বক্স অফিসে ৯৫ কোটি রুপির মতো আয় করেছে প্রথম দিন। এর মধ্যে ৬১ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে কেবল তেলুগু ভার্সন থেকেই।

হিন্দি ভার্সনে এই সিনেমাটি প্রায় ২৪ কোটি রুপি আয় করেছে।  

শুধু বক্স অফিসই নয়, দর্শকদের কাছ থেকেও দারুণ প্রশংসা পাচ্ছে নাগ অশ্বিনের সিনেমাটি। সমালোচকরাও দিচ্ছেন বাহবা। সিনেমার ভিএফএক্স ও চিত্রনাট্যের প্রশংসায় পঞ্চমুখ সবাই। সায়েন্স ফিকশন ও মিথলজির দারুণ সংমিশ্রন ঘটিয়েছেন নির্মাতা নাগ আশ্বিন, এমনটাই মন্তব্য সবার মুখে মুখে।

‘কল্কি ২৮৯৮ এডি’ পরিচালনা করেছেন নাগ অশ্বিন। এতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানি, প্রমুখ। এছাড়াও বিশেষ ক্যামিও দিয়েছেন বিজয় দেবেরকোন্ডা, দুলকার সালমান ও ম্রুনাল ঠাকুরের মতো তারকা।
news24bd.tv/আইএএম