প্রীতি-কারিনা কাপুরের মনোমালিন্য, কার সমর্থনে রানি?  

প্রীতি-কারিনা কাপুরের মনোমালিন্য, কার সমর্থনে রানি?  

অনলাইন ডেস্ক

বলিউডের তিন অভিনেত্রী কারিনা কাপুর, রানি মুখোপাধ্যায়, প্রীতি জিনতা। ‘কফি উইথ করণ’ শোয়ের একটি পর্বে কারিনা কাপুরও রানি মুখোপাধ্যায় অতিথি হয়ে আসেন। সেখানে করণ প্রীতির একটি পুরনো ভিডিও দেখান। সেই ভিডিওয় কারিনার উদ্দেশে প্রীতি বলেছিলেন, “আমার ওকে নিয়ে কোনও সমস্যা নেই।

কিন্তু ও যেভাবে আমাকে উপেক্ষা করে, সেটা নিয়ে সমস্যা আছে আমার। ”

প্রীতি আরও জানিয়েছিলেন, শুধু মাত্র করণের সামনেই কারিনা তাঁকে হাই-হ্যালো বলেন। একই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তাঁরা, তাই মনোমালিন্য সরিয়ে মিলেমিশে থাকার আহ্বান জানান প্রীতি।

ভিডিও দেখার পরে কারিনার তরিফে কোনও প্রতিক্রিয়া না এলেও, রানি একহাত নিয়েছিলেন প্রীতিকে।

বলেছিলেন, “আমার মনে হয় প্রীতি বড় বেশি কথা বলে। ওর একটু কম কথা বলা উচিত। সব বিষয়ে ও মতামত দিতে চায়। এই অভ্যাস বদলানো জরুরি। তা ছাড়া প্রীতি সত্যিই দারুণ। ”

ঘটনার সূত্রপাত, ‘কাল হো না হো’ ছবির জন্য প্রিয় বন্ধু কারিনা কাপুরের কাছে ছুটে ছিলেন পরিচালক করণ জোহর। কিন্তু ছবির জন্য শাহরুখের সমান পারিশ্রমিক দাবি করেছিলেন অভিনেত্রী। হতাশ করণ তখন বিকল্প অভিনেত্রী হিসাবে প্রীতি জিনতার কথা ভাবেন। সিদ্ধান্ত অনুযায়ী, ‘নয়না’ চরিত্রে অভিনয় করেন প্রীতি। কিন্তু ঠোকাঠুকির চোরা স্রোত বয়ে যায় দুই অভিনেত্রীর মধ্যে।

এদিকে ‘কাল হো না হো’ ছবিতে প্রীতি জিনতাকে কাস্ট করার পরে করণ ও করিনার কথা বন্ধ ছিল প্রায় নয় মাস। ২০০০ সালের গোড়ার দিকে নিউ ইয়র্কে যশ জোহরের চিকিৎসার সময় পুনরায় যোগাযোগ হয় তাঁদের। বর্তমানে প্রীতি ও কারিনার মধ্যেও কোনও বাদানুবাদ নেই। সম্প্রতি কারিনা অভিনীত ‘ক্রু’ ছবি দেখে প্রশংসায় মজেছিলেন প্রীতি।  

news24bd.tv/TR