প্রধানমন্ত্রীর নির্দেশেই বাচ্চুর ওপর হামলা, অভিযোগ রিজভীর

প্রধানমন্ত্রীর নির্দেশেই বাচ্চুর ওপর হামলা, অভিযোগ রিজভীর

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীর নির্দেশে নাটোরের জেলা বিএনপির আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চুর উপর রক্তাক্ত হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেন, বিরোধী দলের নেতাকর্মীদের রক্ত দেখতে প্রধানমন্ত্রী ভালোবাসেন তাই তার নির্দেশে এমপি শিমুল ও তার বাহিনী এ ন্যাক্কারজনক হামলা করেছে। আওয়ামী সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়ে ঢাকার একটি হাসপাতালে  চিকিৎসাধীন বাচ্চুকে দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, আহত বাচ্চু নাটোর জেলা বিএনপির প্রধান নেতা।

তার ওপর যে বর্বর হামলা হয়েছে তার তীব্র নিন্দা জানাচ্ছি। প্রতিটি হামলার বিচার একদিন হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি। এসময় আহত বাচ্চুর পরিবারের প্রতি সমবেদনা জানান।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে কেন্দ্রঘোষিত নাটোর জেলা বিএনপির সমাবেশে আওয়ামী সন্ত্রাসীদের বর্বর হামলায় গুরুতর জখম নাটোর জেলা বিএনপি’র আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চুকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীতে জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে।

তাকে দেখতে হাসপাতালে ছুটে যান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী, স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকূল ইসলাম, যুবদল নেতা মেহবুব মাসুম শান্ত, কেন্দ্রীয় ছাত্রদলের সহসভাপতি তৌহিদুর রহমান আউয়াল, বিএনপি নেতা জাকির হোসেন-সহ নেতৃবৃন্দ।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক