দিনাজপুরে বাস-ট্রাকের সংঘর্ষ, নিহত ৪

প্রতীকী ছবি

দিনাজপুরে বাস-ট্রাকের সংঘর্ষ, নিহত ৪

অনলাইন ডেস্ক

দিনাজপুরে আমবোঝায় ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে এক শিশুসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ২৮ জন আহত হয়েছেন। তাঁরা দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আজ শুক্রবার (৫ জুলাই) সাড়ে ৬টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের সদর উপজেলার পাঁচ বাড়ি বাজার শশরা চকরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে ঘটনাস্থলেই ট্রাকচালক হাসু (৪০) ও নাবিল কোচের হেলপার নিহত হন। অন্যদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো দুজন মারা যান। দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন বলে এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে কোতয়ালী থানা পুলিশ জানায়, আজ শুক্রবার ভোরের দিকে ঢাকা থেকে যাত্রী নিয়ে নাবিল পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ট-১৪-৪১৯০) ঠাকুরগাঁও জেলার রাণীশংকলে যাচ্ছিল।

একই সময় বিপরীত দিক সদর উপজেলা থেকে আমবোঝায় একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৭-০০৮৩) গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিল। দুই গাড়ি পাঁচ বাড়ি বাজারের শশরা এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান। এছাড়াও প্রায় ২৮ থেকে ৩০ জন যাত্রী আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি জানান, দুর্ঘটনা কবলি কোচ ও ট্রাক পুলিশের হেফাজতে রয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।  

news24bd.tv/DHL