বিজিবি’র অভিযানে সীমান্ত থেকে ২ কেজি হেরোইন জব্দ

বিজিবি’র অভিযানে সীমান্ত থেকে ২ কেজি হেরোইন জব্দ

অনলাইন ডেস্ক

সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে বিজিবি অভিযান চালিয়ে দুই কেজি ভারতীয় হেরোইন জব্দ করেছে। বুধবার সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলায় কাকডাঙ্গা সীমান্তের দকলোর মোড় এলাকা থেকে এগুলো জব্দ করা হয়। বিজিবি’র তথ্য মতে,  উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক বাজার মূল্য প্রায় ৪০ লাখ টাকা।

সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) অধিনায়ক আশরাফুল হকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপি’র আওতায় সীমান্ত এলাকা দিয়ে ভারত হতে বাংলাদেশে মাদকদ্রব্য পাচার করবে দুর্বৃত্তরা- এমন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপি’র নায়েব সুবেদার আবু তাহের পাটোয়ারির নেতৃত্বে বিজিবির একটি দল বাংলাদেশের অভ্যন্তরে কলারোয়া থানাধীন দকলের মোড় এলাকায় অবস্থান নেয়।

এক পর্যায়ে ভারত থেকে নিয়ে আসা মাদক চোরাকারবারিরা বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এমতাঅবস্থায় অভিযানিক দল তাদেরকে ধাওয়া করে। পরবর্তীতে আভিযানিক দল ওই এলাকায় তল্লাশি চালিয়ে একটি ব্যাগ হতে ২ কেজি হেরোইন জব্দ করে।  

রিপোর্ট লেখা পর্যন্ত জব্দকৃত হেরোইনের ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সাতক্ষীরা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে সাধারণ ডায়েরি দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন ছিল।

news24bd.tv/কেআই