আওয়ামী লীগ রাতে কালনাগিনী, দিনে ওঝার নাটক করে: মামুনুল

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মামুনুল হক।

আওয়ামী লীগ রাতে কালনাগিনী, দিনে ওঝার নাটক করে: মামুনুল

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ নাটকের নায়ক-নায়িকাদের সংগঠন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মামুনুল হক। তিনি বলেছেন, আওয়ামী লীগ রাতের বেলা কালনাগিনী হয়ে সংখ্যালঘুদের ছোবল মারে, আর দিনের বেলা ওঝা হয়ে বিষ নামানোর নাটক করে।

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে মাদারীপুর পৌরসভার ঈদগাহ মাঠে নৈরাজ্যবাদের বিরুদ্ধে এবং শান্তি প্রতিষ্ঠার দাবিতে গণসমাবেশে এসব কথা বলেন মামুনুল হক।

বাংলাদেশ খেলাফত মজলিস মাদারীপুর জেলা শাখার সভাপতি মাওলানা হাবীব আহমাদ চৌধুরীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন চন্ডিবর্দীর পীর মাওলানা আলী আহমদ চৌধুরী, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মুফতি শারাফাত হোসাইন ও সাংগঠনিক সম্পাদক আবুল হাসানাত জালালী প্রমুখ।

‘সামনে হিন্দু সম্প্রদায়ের দুর্গাপূজা। এ পূজায় তাদের সহযোগিতা করতে হবে। কোনো সাম্প্রদায়িক সহিংসতা করা যাবে না। আগে আওয়ামী লীগ হিন্দুদের নিয়ে নাটক করেছে।

এখন আর এদেশে আওয়ামী লীগ নেই, এখন কোনো ধরনের সহিংসতা করা যাবে না। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে চলতে হবে’, বলেন খেলাফত মজলিস নেতা।

তিনি বলেন, ‘ভারতে পালিয়ে যাওয়া এটা কাপুরুষের আচরণ। জুলাই বিপ্লব হলো মুক্তির বিপ্লব, এটা স্বৈরাচারের বিরুদ্ধে বিপ্লব। এই বিপ্লবকে ধরে রেখে আগামীর সুন্দর বাংলাদেশ গড়তে হবে। ’

news24bd.tv/তৌহিদ