তিন মিনিট আগে আযান দেওয়ায় ইমামকে কোপালেন মুসল্লি

তিন মিনিট আগে আযান দেওয়ায় ইমামকে কোপালেন মুসল্লি

অনলাইন ডেস্ক

রাজশাহীর পুঠিয়ায় ৩ মিনিট আগে আযান দেওয়ায় আব্দুর রহমান নামে একজন ইমামকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে আব্দুল জব্বার নামে এক ব্যক্তি।

বুধবার (১৭ জুলাই) দুপুর ১টার দিকে উপজেলার কাশিয়াপুকুর পুরাতন জামে মসজিদে এমন ঘটনা ঘটে।

আহত ইমাম আব্দুর রহমান উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের কাশিয়াপুকুর বাসিন্দা। তিনি উপজেলার কাশিয়াপুকুর পুরাতন জামে মসজিদের ইমাম।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় বুধবার জোহরের নামাজের আযান দেওয়ার জন্য আব্দুর রহমান মসজিদে যান এবং আযান দেন। কিন্তু জোহরের নামাজের আযানের সময় ১টায় নির্ধারণ থাকলেও তিনি ১টা বাজার ৩মিনিট আগে আযান দেন। এতে আব্দুল জব্বার নামে এক মুসল্লি মসজিদে প্রবেশ করে তিন মিনিট আগে আযান দেওয়ায় ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং ইমাম আব্দুর রহমানকে গালাগাল শুরু করেন।

এক সময় তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়।

বাকবিতণ্ডার একপর্যায়ে আব্দুল জব্বার, ইমাম আব্দুর রহমানকে হাসুয়া দিয়ে মাথায় আঘাত করেন। হাঁসুয়ার আঘাতে ইমাম আব্দুর রহমান গুরুতর আহত হন। পরে মসজিদের সভাপতিসহ মুসল্লিারা তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মসজিদের সভাপতি খোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, আব্দুল জব্বার বদমেজাজী ও উগ্র স্বভাবের। সে এর আগেও গ্রামে এ ধরনের একাধিক ঘটনা ঘটিয়েছে। আজ আমাদের ইমাম সাহেবকে সে হত্যার উদ্দেশ্যেই হাঁসুয়া দিয়ে আঘাত করেছে। আমিসহ আমাদের মসজিদের অন্যান্য মুসল্লিরা ইমাম সাহেবকে হাসপাতালে নিয়ে গেছি। তার মাথায় ৯টি সেলাই দেওয়া হয়েছে।

পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান বলেন, মৌখিকভাবে তারা আমাকে ব্যাপারটি জানিয়েছে। থানায় অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক