ইনজুরি কাটিয়ে অনুশীলনে মেসি

চোট কাটিয়ে অনুশীলনে মেসি

ইনজুরি কাটিয়ে অনুশীলনে মেসি

অনলাইন ডেস্ক

কোপা আমেরিকার ফাইনালে ইনজুরিতে পড়ে এতোদিন মাঠের বাইরে ছিলেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। প্রায় ৪৫ দিন পর ইন্টার মায়ামির হয়ে অনুশীলন করতে দেখা গেছে মেসিকে।

এইদিন মেসির অনুশীলন দেখতে মায়ামির মাঠে ভিড় করেছিলেন সমর্থকরা। মেসিকে একঝলক দেখেই খুশিতে চিৎকার করে হাততালি দেয়া শুরু করেন তারা।

যদিও বেশিক্ষণ অনুশীলন করেননি মেসি। যদিও কবে নাগাদ মেসি মাঠে ফিরতে পারবেন সে বিষয়ে এখনও নিশ্চিত করে কিছু বলতে পারছেন না চিকিৎসকরা।

মায়ামি থেকে জানানো হয়েছে, মেসিকে নিয়ে ঝুঁকি নিচে চাইছে না তারা। যতক্ষণ দরকার ততক্ষণ সময় দেওয়া হবে মেসিকে।

আরও পড়ুন: বিশ্বকাপ বাছাইয়ের দল ঘোষণা ব্রাজিলের

উল্লেখ্য, বিগত ১৫ জুলাই কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিরুদ্ধে প্রথমার্ধে চোট পান মেসি। সেই অবস্থাতেই দ্বিতীয়ার্ধে খেলতে নেমেছিলেন তিনি। কিন্তু ৬৪ মিনিটের মাথায় দ্বিতীয় বার ডান পায়ের গোড়ালিতে চোট পাওয়ার পরে আর খেলতে পারেননি। উঠে যেতে হয় তাকে।

এসময় বেঞ্চে বসে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় মেসিকে। যদিও শেষ পর্যন্ত কোপার শিরোপা পেয়ে হাসি ফোটে মেসির মুখে। লাউতারো মার্তিনেসের গোলে কলম্বিয়াকে হারিয়ে পর পর দু’বার কোপার শিরোপা জেতে আর্জেন্টিনা।

আগামী সেপ্টেম্বরে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে দু’টি খেলা রয়েছে আর্জেন্টিনার। সেখানে মেসি খেলতে পারবেন না বলে তাকে বাদ দিয়েই দল তৈরি করেছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি।

news24bd.tv/SC