সাফ অনূর্ধ্ব-২০ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার শুভেচ্ছা

সাফ অনূর্ধ্ব-২০ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার শুভেচ্ছা

অনলাইন ডেস্ক

প্রথমবারের মতো সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতায় যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া খেলোয়াড়সহ সংশ্লিষ্ট সকলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) এক অনন্য গৌরব অর্জন করায় বাংলাদেশ দলকে এই শুভেচ্ছা জানান যুব ও ক্রীড়া উপদেষ্টা।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে এক প্রেস রিলিজে এই তথ্য জানানো হয়।

ওই প্রেস রিলিজে বলা হয়, নেপালের ললিতপুরের আনফা কমপ্লেক্সে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে হোস্ট কান্ট্রি নেপালকেই ৪-১ গোলে পরাজিত করে বাংলাদেশ।

বয়সভিত্তিক টুর্নামেন্টে অনূর্ধ্ব-২০ ক্যাটাগরিতে এটিই বাংলাদেশের প্রথম শিরোপা।

দলের এমন সাফল্যে জাতীয় ক্রীড়া পরিষদে খেলোয়াড়সহ দলের সকলের সঙ্গে দেখা করে শুভেচ্ছা বিনিময় করেন যুব ও ক্রীড়া উপদেষ্টা। সাক্ষাৎকালে তিনি খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে তাদের খোঁজ-খবর নেন এবং মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, ‘জুলাই বিপ্লবের মাধ্যমে শিক্ষার্থীরা যে নতুন বাংলাদেশ উপহার দিয়েছে, তারই প্রতিফলন ঘটেছে ফুটবলের মাঠে।

এ অর্জন এবং সাফল্যের ধারা যেনো অব্যাহত থাকে, তা নিশ্চিত করতে হবে। ’

এসময় সাফজয়ী দলের প্রত্যেক সদস্যকে পঁচিশ হাজার টাকা করে অর্থ পুরস্কার দেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা জনাব আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। যুবাদের সাফল্য সামগ্রিকভাবে দেশের ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করবে বলেও অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

সংবর্ধনা আয়োজনে আরও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব জনাব আমিনুল ইসলামসহ মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দ।

news24bd.tv/SC