উপদেষ্টার দেওয়া পুরস্কারের অর্থ বন্যার্তদের দিলেন সাফজয়ীরা

সংগৃহীত ছবি

উপদেষ্টার দেওয়া পুরস্কারের অর্থ বন্যার্তদের দিলেন সাফজয়ীরা

অনলাইন ডেস্ক

সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতে বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেলে ঢাকায় ফেরে বাংলাদেশ দল। বিমানবন্দরে ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয় মিরাজুল-রাহুলদের।

এর পরই তারা চলে যান জাতীয় ক্রীড়া পরিষদে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার আমন্ত্রণে। খেলোয়াড়সহ দলের সবার সঙ্গে দেখা করে শুভেচ্ছা বিনিময় করেন এই উপদেষ্টা।

যুবাদের এই সাফল্য দেশের ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। এরপর সাফজয়ী দলের প্রত্যেক সদস্যকে ২৫ হাজার টাকা করে অর্থ পুরস্কার দেন তিনি।

কিন্তু পুরস্কারের অর্থ নিজেদের কাছে রাখেননি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলের সদস্যরা। বন্যার্তদের সহযোগিতার জন্য ওই অর্থ উপহার দিয়েছেন তারা।

ক্রীড়া উপদেষ্টা বলেন, ‘জুলাই বিপ্লবের মাধ্যমে শিক্ষার্থীরা যে নতুন বাংলাদেশ উপহার দিয়েছে, তারই প্রতিফলন ঘটেছে ফুটবলের মাঠে। এ অর্জন এবং সাফল্যের ধারা যেন অব্যাহত থাকে, তা নিশ্চিত করতে হবে। '

উল্লেখ্য, গতকাল নেপালের আনফা কমপ্লেক্সে ফাইনালে স্বাগতিকদের ৪-১ গোলে হারিয়ে শিরোপা জেতে বাংলাদেশ। ফাইনালে জোড়া গোল করেন মিরাজুল ইসলাম। একটি করে গোল রাব্বী হোসেন রাহুল এবং পিয়াস আহমেদ নোভার।

বয়সভিত্তিক টুর্নামেন্টে অনূর্ধ্ব-২০ ক্যাটাগরিতে এটিই বাংলাদেশের প্রথম শিরোপা।

news24bd.tv/JP