সিংড়ায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের আর্থিক সহায়তা প্রদান

সিংড়ায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের আর্থিক সহায়তা প্রদান

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় ক্যান্সার ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ব্যক্তিদের আর্থিক সহায়তা, প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে অনুদানের চেক, প্রণোদনা ও ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ করা হয়েছে।

ক্যান্সার ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি তার সিংড়াস্থ বাসভবনে এসব বিতরণ করেন।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ক্যান্সার ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ২২ জন ব্যক্তিকে ৫০ হাজার করে আর্থিক সহায়তা, প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে ৭৯ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানে ৭ লক্ষ ৫০ হাজার টাকা অনুদানের চেক এবং প্রণোদনার আওতায় ২২০০ ও ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত ৪৫০জন কৃষককে ৫ কেজি করে বীজ ও ২০ কেজি করে সার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হা-মীম তাবাসসুম প্রভা’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান লিখন, শামীমা হক রোজী, সহকারী কমিশনার (ভূমি) মো. বোরহান উদ্দিন মিঠু, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ খন্দকার ফরিদ প্রমুখ।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক