জেসিআই বরিশালের দ্বিতীয় সাধারণ সভা ও মিলনমেলা অনুষ্ঠিত

জেসিআই বরিশালের দ্বিতীয় সাধারণ সভা ও মিলনমেলা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল বাংলাদেশের স্থানীয় সংগঠন জেসিআই বরিশালের চলতি বছরের দ্বিতীয় সাধারণ সভা এবং সদস্যদের পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ জুন) পটুয়াখালীর কুয়াকাটায় অবস্থিত হোটেল স্যান্ডিতে এই সাধারণ সভা এবং মিলনমেলার আয়োজন করে জেসিআই বরিশাল।

জেসিআই বরিশালের স্থানীয় সভাপতি ড. জামিল খানের নেতৃত্বে আয়োজিত সভায় অনলাইনে যোগদান করেন জেসিআই বরিশাল চ্যাপ্টারের মেন্টর  স্টিভ বেনেডিক্ট ড. সিলভা, উপস্থিত ছিলেন জেসিআই বরিশালের ২০২৩ সালের সভাপতি বিপ্লব ঘোষ রাহুল সহ বোর্ড সদস্য এবং সাধারণ সদস্যবৃন্দ।

আলোচনা সভায় নতুন সদস্যদের পরিচিতি পর্ব, চলমান কার্যক্রমের সার্বিক অবস্থা এবং ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা নিয়ে বিষদ আলোচনা করা হয়।

সভায় সভাপতি ড. জামিল খান ২০২৪ সালের কার্যক্রমের আয়-ব্যয়ের বিবরণ তুলে ধরেন। এছাড়াও সভার শুরুতে জেসিআই বরিশাল এবং হোটেল স্যান্ডির মধ্যে একটি সমঝোতা চুক্তিবদ্ধ হয়।

সাধারণ সভা ছাড়াও একই দিনে সংগঠনের স্থানীয় সদস্য এবং সম্ভাব্য সদস্যদের নিয়ে দিনব্যাপী আয়োজিত পারিবারিক মিলনমেলার মাধ্যমে সবার মধ্যে সাংগঠনিক সু-সম্পর্ক তৈরি, বিনোদন এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে মুখরিত ছিল।

জেসিআই বরিশাল তাদের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে শনিবার (২২ জুন) কুয়াকাটার শুটকি পল্লীতে পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রমের আয়োজন করে।

এসময় জেসিআই বরিশালের সদস্যরা স্থানীয়দের সাথে নিয়ে সমুদ্র সৈকত থেকে ৩০ কেজি আবর্জনা অপসারণ করেন।

এছাড়াও একই দিনে জেসিআই বরিশাল পটুয়াখালী মেডিকেল কলেজ ক্যাম্পাসে পরিবেশগত সচেতনতা বৃদ্ধির লক্ষে একটি বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করেছে। এই সময় কর্মসূচিতে জেসিআই বরিশালের সদস্যদের পাশাপাশি অংশ নিয়েছেন পটুয়াখালী মেডিকেল কলেজের শিশুরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা. ওহিদুজ্জামান শামীম এবং ডা. সিদ্বার্থ শংকর দাস।

news24bd.tv/SC  

এই রকম আরও টপিক