গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীসহ নিহত ২

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীসহ নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি 

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীসহ দুইজন নিহত হয়েছে। এতে এক নারীসহ আহত হয়েছে আরো দুইজন।  আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের সদর উপজেলার কাজুলিয়া ও সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ফুকরা তানভীর শাহ মহিলা মাদ্রাসার সামনে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত একজন- ব্যবসায়ী নৃপেন মজুমদার টুঙ্গিপাড়া উপজেলার পাথরঘাটা গ্রামের দীনবন্ধু মজুমদারের ছেলে।

অপরজন হলেন, ভ্যান চালক ছকু শেখ কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের মৃত আমির শেখের ছেলে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, ব্যাটারী চালিত ইজিবাইকে করে মালমাল নিয়ে টুঙ্গিপাড়া উপজেলার পাথঘাটা থেকে গোপালগঞ্জে যাচ্ছিলেন ব্যবসায়ী নৃপেন মজুমদার (৫৫)। এসময় ইজি বাইকটি কাজুলিয়ায় পৌঁছালে দ্রুতগামী একটি লোকাল বাস ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই ব্যবসায়ী নিহত হন ও ইজিবাইক চালক ভজন বিশ্বাস মারাত্মক আহত হন।

আহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসেম মজুমদার জানান, উপজেলার ফুকরা থেকে ভ্যানে যাত্রী নিয়ে মিল্টন বাজার যাচ্ছিলেন ভ্যান চালক ছকু শেখ (৬৫)। এসময় ভ্যনটি ঢাকা-খুলনা মহাসড়কের ফুকরা তানভীর শাহ মহিলা মাদ্রাসার সামনে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী হামিম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে পিছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ভ্যান চালক ছকু শেখ নিহত হন ও ভ্যানের যাত্রী নিলুফা বেগম মারাত্মক আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী ১০০-শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। মারাত্মক আহত নিলুফা বেগমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

news24bd.tv/TR