স্ত্রীকে হত্যা করে মায়ের কাছে চিঠি লিখলেন স্বামী 

স্ত্রীকে হত্যা করে মায়ের কাছে চিঠি লিখলেন স্বামী 

অনলাইন ডেস্ক

গাজীপুরের শ্রীপুরে তিনতলা ভবনের একটি কক্ষ থেকে ২২ বছর বয়সী এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় মরদেহের পাশ থেকে স্বামীর মায়ের কাছে লিখা একটি চিঠি উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৬ জুন) দুপুরে উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তরপাড়া গ্রামের আব্দুস সামাদের বাড়ির তিনতলার একটি কক্ষ থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মীম (২২) সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার মুলকান্দি ছোট বেড়া খারুয়া ছোটপাড়া গ্রামের ইউসুফ আলীর মেয়ে।

সে টাঙ্গাইল জেলার কালিহাতি থানার কালাই গ্রামের আমিরুল ইসলামের ছেলে আল আমিন (২৪) এর স্ত্রী। আল আমিন শ্রীপুরের মাওনা গ্রামের স্বাদ গ্রুপের স্বাদ টেক্সটাইল মিলে সিনিয়র হেলপার পদে চাকুরি করতেন। এবং স্ত্রীকে নিয়ে ওই বাড়ির ৩৩ নম্বর রুমে ভাড়া থাকতেন।

মীমকে হত্যার পর আল আমিন বিষয়টি কারখানার এক সহকর্মী আরিফকে জানান।

পরে তিনি বিষয়টি বাড়ির মালিক ও পুলিশকে খবর দেন। এই ঘটনায় মীমের খুনি আলামিনের সর্বোচ্চ শাস্তি দাবী করেন নিহতের আত্মীয় স্বজনরা।

এই ঘটনার ৬ ঘণ্টার মধ্যেই র‍্যাব-১ খুনি আলামিনকে জামালপুর থেকে গ্রেপ্তার করে। ‌র‍্যাব-১ কোম্পানির কমান্ডার জানান- প্রয়োজনীয় জিনিসপত্র চাওয়া নিয়েই ঝগড়াঝাঁটি হতো স্বামী ও স্ত্রীর মধ্যে। তারই রেশ ধরে আলামিন পরিকল্পনা করে রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে মীমকে। খুন করার পর পরিকল্পনা অনুযায়ী সকলের সহানুভূতি পাওয়ার আশায় মায়ের কাছে ক্ষমা চেয়ে স্ত্রীর বিরুদ্ধে চিঠি লিখে পালিয়ে যায়।

মায়ের কাছে লিখা চিঠিতে উল্লেখ করা হয়েছে- “মা আমারে মাফ কইরা দিয়ো। অনেক স্বপ্ন ছিল তোমারে কোনদিন কস্ট দিবো না। কিন্তু এমন একজন মানুষ তুমি আমারে আইনা দিছো, যার অত্যাচার থেকে বাঁচতে এই সিদ্ধান্ত নিলাম। তিলে তিলে মরার চাইতে একবারে মরে গেলাম। সবাই আমারে মাফ কইরা দিয়ো। সে আমারে কয়েক মাসের মধ্যে মানসিক রোগী বানাইয়া ফেলছে। পরিশেষে সবার জন্য দোয়া করে গেলাম। এমন বউ জানি কারো কপালে না জুটে। ”

এরপর বিভিন্ন প্রতিষ্ঠান থেকে বাকী টাকা পরিশোধের কথা জানিয়ে চিঠিটির পরিশেষে লিখা হয়েছে, “নিজেহ একাই মাইরা যাইতাম। কিন্তু এরে যদি বাচাইয়া রাইখা যাই, এ আরো অনেক মানুষের জীবন নষ্ট করবো, তাই মাইরা ফেললাম। অনেক স্বপ্ন ছিল রাসুলের সব সুন্নাহ্ গুলি আমার জীবনে বাস্তবায়িত করমু, কিন্তু পারলাম না!”

মায়ের কাছে লিখা চিঠিতে তার মায়ের মোবাইল নাম্বার ও নিহত মীমের নানার মোবাইল নাম্বার লিখে দেয়া হয়েছে বলে জানা গেছে।  

news24bd.tv/SC