বিয়ের ছবি মুছলেন রণবীর, সন্তান আগমনের আগেই কী সংসারে ভাঙন?

বিয়ের ছবি মুছলেন রণবীর, সন্তান আগমনের আগেই কী সংসারে ভাঙন?

অনলাইন ডেস্ক

অন্তঃসত্ত্বা বলিউডের সুপারস্টার অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সেপ্টেম্বরে সন্তান আগমনের কথা আগেই জানিয়েছেন রণবীর-দীপিকা জুটি। মোটামুটি সব শুটিংয়ের কাজ শেষ করেই মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। স্ত্রীর এই অবস্থায় তাকে সবসময় সঙ্গ দেওয়ার জন্যে রণবীর সিং-ও বেশ লম্বা ছুটি নিয়েছেন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রাম থেকে তাদের বিয়ের সব ছবি মুছে দিলেন রণবীর। হঠাৎ কি এমন হল যে বিয়ের সব ছবি মুছতে হলো? তবে কী সন্তান আগমনের আগে রণবীর-দীপিকার ঘরে বাজছে ভাঙনের সুর?

দীর্ঘ সময় প্রেমের পর পাঁচ বছরের দাম্পত্য জীবন চলছে দীপিকা-রণবীরের। ২০১৮ সালের নভেম্বর মাসে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তারা। সিন্ধি ও দক্ষিণী ভারতীয় দুই ধরনের আচার মেনেই বিয়ে হয় তাদের।

বিয়ের পর নিজেদের সামাজিক মাধ্যমে বিয়ের ছবিও ভাগ করে নিয়েছিলেন তারা। এই মুহূর্তে দাম্পত্য জীবনে এখন বেশ পোক্ত জায়গায় এসে দাঁড়িয়েছেন যুগলে। নিজেদের সংসারে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত দম্পতি। কিন্তু আচমকাই যেন ছন্দপতন, বিয়ের ছবি মুছতেই শুরু জল্পনার। তবে কি সন্তান আগমনের আগেই মনোমালিন্য হল তাদের!

এ বছর ‘মেট গালা’য় অনুপস্থিত ছিলেন অভিনেত্রী। খানিকটা প্রচারের আলো থেকে দূরে। চর্চায় নেই দীপিকার সাজ-পোশাক সেই জায়গায় এ বছর ‘মেট গালা’য় নজর কেড়েছেন আলিয়া।

নেটিজেনদের একাংশ বলছেন, প্রচারের থাকার জন্য এমনটা করেছেন অভিনেতা। অতীতে ভিকি-কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের সময়ও নিজেদের বিয়ের ছবি পুনরায় পোস্ট করেছিলেন দীপিকা। সেই সময় অনেকেই বলেছিলেন নিরাপত্তাহীনতায় ভুগছেন দীপিকা। তবে কি এবার তেমনই কিছু কৌশল করলেন ‘দীপবীর’ জুটি! না কি নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ, সময় বলবে।

news24bd.tv/TR