ভালোবাসায় মোস্তাফিজকে বিদায় দিলেন ধোনি  

ভালোবাসায় মোস্তাফিজকে বিদায় দিলেন ধোনি  

অনলাইন ডেস্ক

জাতীয় দলের হয়ে দায়িত্ব পালনে মাঝপথেই আইপিএল ছেড়ে দেশে ফিরেছেন পেসার মোস্তাফিজুর রহমান। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় চেন্নাই থেকে ঢাকা পা রাখেন তিনি। তবে দেশে ফিরলেও চেন্নাই সুপার কিংসে কাটানো সময়গুলো যেন ভুলতে পারছেন না কাটার মাস্টার। তাই তো এবার সিএসকে'কে নিয়ে নতুন পোস্ট ফিজের।

আজ শুক্রবার (৩ মে) নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট করেন মোস্তাফিজ। যেখানে তাকে দেখা গেছে চেন্নাইয়ের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পাশে দাঁড়িয়ে থাকতে। দুজনের হাতে একটি জার্সি। মূলত, ধোনি তার ব্যক্তিগত জার্সি সই করে উপহার দিয়েছেন ফিজকে।

শুধু তাই নয়, মোস্তাফিজকে ভালোবাসা জানিয়ে ধোনি জার্সিতে লেখেন, উইথ লাভ টু ফিজ (অর্থাৎ, ভালোবাসার সঙ্গে ফিজকে)।

ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনির কাছ থেকে উপহার পাওয়া এই জার্সির ছবিটি দিয়ে মোস্তাফিজ লিখেছেন, সবকিছুর জন্য ধন্যবাদ মাহি ভাই। আপনার মতো একজন কিংবদন্তির সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করা বিশেষ অনুভূতি। ধন্যবাদ, আমার ওপর সবসময় আস্থা রাখার জন্য। আপনার মূল্যবান টিপসের প্রশংসা করি, আমার সেগুলো মাথায় থাকবে।

পরের মৌসুমেও ধোনির সঙ্গে খেলার ইচ্ছে প্রকাশ করে ফিজ লেখেন, খুব শিগগিরই আবারও আপনার সঙ্গে দেখা এবং খেলার জন্য মুখিয়ে আছি।

উল্লেখ্য, এবারের আইপিএল থেকে বিদায় নেওয়ার আগে ৯ ম্যাচে ১৪ উইকেট শিকার করে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় ওপরের দিকেই ছিলেন মোস্তাফিজ। গত ডিসেম্বরের মিনি নিলামে চেন্নাই সুপার কিংস তাকে ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে দলে ভিড়িয়েছিল।

news24bd.tv/SHS