ভারতের উত্তর প্রদেশে বাস-টেম্পোর মুখোমুখি সংঘর্ষে নিহত ১০

সংগৃহীত ছবি

ভারতের উত্তর প্রদেশে বাস-টেম্পোর মুখোমুখি সংঘর্ষে নিহত ১০

অনলাইন ডেস্ক

ভারতের উত্তর প্রদেশে বাস-টেম্পোর মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন প্রায় আরও ২০ জন। রবিবার (১৮ আগস্ট) স্থানীয় সময় সকালে দুর্ঘটনাটি ঘটেছে রাজ্যের বুলন্দশহরের সিলমপুর এলাকায়। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, একটি টেম্পোতে চেপে ২৫ জন যাচ্ছিল। সেই সময় একটি বাস টেম্পোটিকে অতিক্রমের চেষ্টা করে। কিন্তু সেটি নিয়ন্ত্রণ হারিয়ে টেম্পোটিকে ধাক্কা মারে। দুটি বাহনেরই গতি বেশি ছিল।

এই সংঘর্ষের ফলে টেম্পোটি উল্টে যায়। ঘটনাস্থলেই টেম্পোতে থাকা ২৫ জনের মধ্যে ১০ জনের মৃত্যু হয়। বাকি ১৫ জন আহত হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আঙ্কাজনক। এ ছাড়া বাসের কয়েকজন যাত্রীও আহত হয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বলেন, টেম্পোটিকে অতিক্রম করতে যাওয়ার সময়ই এই দুর্ঘটনা ঘটে। টেম্পোটি দুবার পল্টি খায়। টেম্পোতে থাকা আরোহীদের কয়েকজন চাপা পড়ে। কয়েকজন রাস্তায় ছিটকে পড়ে। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন বিক্ষোভ করেছেন। তারা রাস্তা অবরোধ করেন।

জেলা প্রশাসক চন্দ্রপ্রকাশ সিং বলেছেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেই সঙ্গে আহতদের চিকিৎসায় যাতে কোনো রকম গাফিলতি না হয়, জেলা প্রশাসনকে তা দেখার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কী কারণে এই দুর্ঘটনা, পুলিশ সেটা খতিয়ে দেখছে।

news24bd.tv/JP