সংবাদকর্মীকে কুপিয়ে জখম: ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

গ্রেপ্তার ছাত্রলীগ নেতা

সংবাদকর্মীকে কুপিয়ে জখম: ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

পিরোজপুরের ইন্দুরকানীতে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারী ও সংবাদকর্মী মো. শফিকুল ইসলাম মাসুদের ওপর হামলার সঙ্গে জড়িতের অভিযোগে ছাত্রলীগ নেতা ইসাজ শিকদারকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (১৬ আগস্ট) সেনাবাহিনী ও থানা পুলিশ জানায়, তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গোপালগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা যায়, বুধবার রাতে উপজেলার ঘোষেরহাট বাজারে সংবাদকর্মী শফিকুল ইসলাম মাসুদের ওপর হামলা করেন ছাত্রলীগ নেতা ইসাজ রহমান শিকদারসহ অন্যরা। এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, ইরশাজ ও মাসুদ একই সাথে চলাফেরা করতেন, সম্পর্কে তারা চাচাত ভাই।

তাদের মধ্যে টাকা-পয়সা লেনদেন ছিল। মাসুদ তার পাওনা টাকা চাওয়ায় মূলত ঘটনার সূত্রপাত হয়। এ ঘটনার পর এলাকার পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

আহত সংবাদকর্মী মাসুদের পিতা শহিদুল ইসলাম এ ঘটনায় শুক্রবার বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২০-২৫ জনকে আসামি করে ইন্দুরকানী থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয় ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, উপজেলা সেনা ক্যাম্পের ক্যাপ্টেন মারুফের নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে একজনকে আটক করা হয়েছে।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক