অগস্ত্য নন্দার সঙ্গে সত্যিই কি প্রেম করছেন শাহরুখকন্যা সুহানা?  

অগস্ত্য নন্দার সঙ্গে সত্যিই কি প্রেম করছেন শাহরুখকন্যা সুহানা?  

অনলাইন ডেস্ক

বলিউড 'বাদশা' শাহরুখকন্যা সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার ঘনিষ্ঠতা নিয়ে কিছুদিন ধরেই বলিউডে গুঞ্জন। দু’জনের আলাপ অনেক আগে থেকে হলেও ঘনিষ্ঠতা জোয়া আখতারের ছবি ‘দি আর্চিজ’-এর সেটে। সেখানেই না কি মন দেওয়া-নেওয়া হয় দুই তারকা সন্তানের।

এবার অভিষেক বচ্চন তাদেরকে ড্রাইভে নিয়ে যাওয়ার পর এই খবর পাকা হয়েছে, সেটাই মনে করছেন বলিউডের সিনেমাপ্রেমীরা।

একটা ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে গাড়িতে বসে রয়েছেন অভিষেক আর অগস্ত্য। হেঁটে আসছেন সুহানা। তাদের সঙ্গে নব্যা নাভেলী নন্দাও ছিলেন।

অমিতাভ বচ্চঙ্কন্যা শ্বেতা বচ্চনের ছেলে অগস্ত্য।

অভিষেক সম্পর্কে তার মামা। এক নেটিজেন এই ঘটনা দেখে লিখেছেন, ‘এমন মামা কে না চান! মামা যদি ডেটে নিয়ে যান, তাহলে এর চেয়ে ভালো আর কী হতে পারে। ’ এখন প্রশ্ন হলো, এর মধ্যে সত্যিই কি প্রেমের সম্পর্ক আছে নাকি কাজের সম্পর্ক?

সুহানার প্রথম ওয়েব সিরিজে কাজ করেছিলেন অগস্ত্য। এই ওয়েব সিরিজ দর্শকদের মনে তেমন দাগ কাটেনি বলে, বলিউডে সুহানা আর অগস্ত্যর শুরুটা ভালো হয়নি। তাই শাহরুখ খান মেয়ের জন্য দ্বিতীয় প্রজেক্ট হিসাবে কোনটা বেছে নেবেন, তা নিয়ে চর্চা চলেছে বহুদিন।

জানা গেছে, ‘কিং’-এ শাহরুখ খান আর সুহানা খান একসঙ্গে কাজ করবেন। আর সেখানেই থাকবেন অভিষেক বচ্চন।

তাই সুহানার সঙ্গে অভিষেকের যে সহকর্মীর সম্পর্ক, সেটাও ঠিক। এখন একই ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রে তাদের দেখা হয়েছে, নাকি সুহানা-অগস্ত্যর প্রেমকে একটু এগিয়ে দেওয়ার চেষ্টা করছেন মামা অভিষেক, সেটা নিশ্চিত করে বলা সম্ভব নয়।

এমনিতে বচ্চন পরিবারের সঙ্গে খান পরিবারের সম্পর্ক পুরোনো। এখন অগস্ত্য নন্দা-সুহানার সম্পর্ক সত্যিই কোন দিকে গড়ায় সেটা সময়ের বলে দেবে।   

news24bd.tv/TR