জনের সঙ্গে বিপাশার প্রেম নিয়ে মুখ খুললেন ডিনো

জনের সঙ্গে বিপাশার প্রেম নিয়ে মুখ খুললেন ডিনো

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা ডিনো মোরিয়া সঙ্গে প্রেমে জড়ান বিপাশা বসু। ডিনো-বিপাশার রসায়ন নিয়ে এক সময় চর্চা ছিল তুঙ্গে। তবে সেই সম্পর্ক স্থায়ী হয়নি তাদের। বিচ্ছেদের পরে অভিনেতা জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা।

তার পরেই বলিউডে শোনা যেত, জন ও ডিনোর মধ্যে যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতা রয়েছে। দু’জনই মডেলিং জগতের।

সত্যিই কি কাজ ও বিপাশার জন্য দু’জনের মধ্যে রেষারেষি ছিল? সেই নিয়েই সম্প্রতি মুখ খুললেন ডিনো। এক বন্ধুর মাধ্যমে বিপাশার সঙ্গে প্রথম আলাপ তাঁর।

তারপর প্রেম। কাজের দুনিয়াতেও পরস্পরকে সাহায্য করেছিলেন তাঁরা।

প্রথমে লিসা রায়ের অভিনয় করার কথা ছিল ‘রাজ’ ছবিতে। কিন্তু প্রথম দিন শুটিং এর পরে জানা যায়, তিনি আর ছবিতে অভিনয় করছেন না। এর মধ্যেই একদিন ছবির সেটে তৎকালীন প্রেমিকা বিপাশাকে নিয়ে আসেন ডিনো। তার কিছু দিনের মধ্যেই ‘রাজ’ ছবির জন্য ডাক পান বিপাশা। এরপরে ‘গুনাহ’, ‘ইশক হ্যায় তুমসে’ ছবিতেও অভিনয় করেছেন বিপাশা-ডিনো জুটি।

পর্দায় জুটি ভাল সাড়া পেলেও সম্পর্কে চিড় ধরে। তারপরেই জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। তারপর থেকেই কি ডিনো-জনের মধ্যে শুরু হয় রেষারেষি?

ডিনো যদিও এমনটা একেবারেই মনে করেন না। তিনি বলছেন, ‘‘কখনও কোনও রেষারেষি ছিল না। আমরা একসঙ্গে মডেলিং করতাম, কথা বলতাম। মজার সময়ও কেটেছে। আমার সঙ্গে বিচ্ছেদের পরে জনের সঙ্গে সম্পর্কে জড়ায় বিপাশা। তখন থেকেই মানুষ ভাবতে শুরু করে, আমাদের মধ্যে হয়তো কোনও প্রতিদ্বন্দ্বিতা রয়েছে। কিন্তু তা একেবারেই নয়। আমরা যে যার মতো কাজ করছিলাম।

উল্লেখ্য, ডিনো মোরিয়াকে শেষ দেখা গেছে মালয়ালম ছবি ‘বান্দ্রা’-তে।