কেন ফটোগ্রাফারদের উপর বিরক্ত হলেন আলিয়া?

সংগৃহীত ছবি

কেন ফটোগ্রাফারদের উপর বিরক্ত হলেন আলিয়া?

অনলাইন ডেস্ক

ফটোগ্রাফারদের ওপর প্রায়ই তারকাদের বিরক্ত হতে দেখা যায়। ছবি তোলার জন্য রীতিমতো তারকাদের ধাওয়া করেন ফটোগ্রাফাররা। এবার ফটোগ্রাফারদের এরক্ম আচরণে ক্ষুব্ধ হলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।  


আলিয়াকে ঠান্ডা স্বভাবের হিসেবেই জানেন সকলে।

সচরাচর মেজাজ হারাতে দেখা যায় না এই অভিনেত্রীকে। তবে এবার মেজাজ হারালেন রণবীর পত্নী।  

জানা গিয়েছে, এক রাতে একটু দেরি করেই বাড়ি ফিরছিলেন তিনি। কোনও অনুষ্ঠান শেষ করে ফিরতে রাত হওয়ায় বেশ ক্লান্তই ছিলেন তিনি।

বাড়ির বাইরে দাঁড়িয়ে অপেক্ষারত ফটোগ্রাফারদের দিকে তাকাননি অভিনেত্রী।

একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানেই দেখা যাচ্ছে, আলিয়াকে ডেকে একবার দাঁড়িয়ে ছবি তোলার জন্য অনুরোধ করছেনীকজন ফটোগ্রাফার। কিন্তু আলিয়া দাঁড়াননি। তিনি সোজা ঢুকে যান নিজের বাড়ির ভিতর। তবু, পিছু ছাড়েননি ওই ফটোগ্রাফার।

আলিয়ার নিজস্ব নিরাপত্তারক্ষী তাঁকে বাধা দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু লাভ হয়নি তাতে। শেষ পর্যন্ত একেবারে বাড়ির ভিতরে ঢুকে পড়েন তিনি। তখনও ক্যামেরায় চলছিল ভিডিও রেকর্ডিং। দেখা যায় ওপরে ওঠার জন্য ‘লিফ্ট’-এর সামনে দাঁড়িয়েছেন অভিনেত্রী। তাকে ফের একবার তাকানোর অনুরোধ করেন ফটোগ্রাফার।

এই সময়েই আলিয়া রেগে যান। এগিয়ে এসে জিজ্ঞেস করেন, “কি করছটা কি!” তার চোখেমুখে বিরক্তির স্পষ্ট ছাপ দেখা যায় তখন। সাধারণত আলিয়ার এমন রূপ দেখা যায় না। সাংবাদিক ও ফটোগ্রাফারদের সঙ্গে সব সময় ভাল ব্যবহারই করেন এই অভিনেত্রী।  

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে, আলিয়ার অনুরাগীরা তার পক্ষই নিয়েছেন।

অভিনেত্রীর পক্ষ নিয়ে এক অনুরাগী লেখেন, “আলিয়া ঠিকই করেছেন, ওরা ব্যক্তিগত পরিসর সম্পর্কে সচেতনই নয়। ” আর এক ভক্ত লেখেন, “ফটোগ্রাফারদের উচিত তারকাদের গোপনীয়তা রক্ষা করা। সব কিছুর তো সীমা থাকে। ” সূত্র: আনন্দবাজার

 

news24bd.tv/এসএম

এই রকম আরও টপিক