নতুন প্রেমে মজেছেন অনন্যা, প্রেমিক কে?  

নতুন প্রেমে মজেছেন অনন্যা, প্রেমিক কে?  

অনলাইন ডেস্ক

বলিউডের আলোচিত অভিনেত্রী অনন্যা পাণ্ডে। আদিত্য রয় কাপুরের সঙ্গে বিচ্ছেদের বিরহ এখন অতীত। অনন্যা পাণ্ডের জীবনে কয়েক মাস আগেই এসেছে নতুন প্রেম। প্রাক্তন মডেল ওয়াকাল ব্ল্যাঙ্কোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

সম্পর্ক নিয়ে এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন। কিন্তু এবার সম্পর্কে এক প্রকার সিলমোহর দিয়ে দিলেন অনন্যার ‘প্রেমিক’।

অনন্যার ওয়েব সিরিজ ‘কল মি বে’ওটিটিতে মুক্তি পেয়েছে সম্প্রতি। সেই সিরিজ নিয়ে সামাজিকমাধ্যমে প্রতিক্রিয়া দিলেন ওয়াকার।

‘কল মি বে’-র পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিলেন ওয়াকার। লিখলেন, ‘হেই বে’। এই পোস্ট দেখেই নেটাগরিকদের অনুমান, অনন্যা-ওয়াকার কি সম্পর্কে সিলমোহর দিয়ে দিলেন? যদিও অনন্যার তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

জুলাই মাসে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই হাজির ছিলেন অনন্যা। সেই বিয়ের আসর থেকেই নাকি ওয়াকারের সঙ্গে অনন্যার প্রেম। অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ ক্রুজ পার্টিতেই নাকি প্রথম দেখা দু’জনের।

ক

অনন্যার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে বলেছিলেন, “ক্রুজ পার্টিতে অনন্যার সঙ্গে ওয়াকারের প্রথম দেখা। ওঁদের পরস্পরকে ভাল লেগেছে। বর্তমানে দু’জন পরস্পরকে জানার চেষ্টা করছেন। দু’জনের মধ্যে ভাল বন্ধুত্বও তৈরি হয়েছে। ওয়াকার জামনগরেই থাকেন। অম্বানীদের ‘ভন্তারা অ্যানিম্যাল পার্ক’-এ কর্মরত তিনি। ”

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক