আইনি পদক্ষেপের হুঁশিয়ারি সোহানা সাবার 

আইনি পদক্ষেপের হুঁশিয়ারি সোহানা সাবার 

অনলাইন ডেস্ক

‘আলো আসবেই’ নামক সেই হোয়াটসঅ্যাপ গ্রুপে অ্যাড ছিলেন অভিনেত্রী সোহানা সাবাসহ বেশ কয়েকজন তারকা। এই মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব তারকাদের নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। তার মাঝেই আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দিলেন সোহানা সাবা।  

সম্প্রতি এক গণমাধ্যমে ‘সোহানা সাবার দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস’ শিরোনামে এক ভিডিও প্রতিবেদন প্রকাশ হয়েছে।

তবে এ নিউজটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন এবং উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হয়েছে বলে দাবি তার। ইনস্টাগ্রামে এক পোস্ট দিয়ে এ নিউজটির প্রসঙ্গে নিজের ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় সোহানা সাবাকে।

পোস্টে সোহানা সাবা লিখেছেন, 'দেশের একটি গণমাধ্যমের অনলাইন আমার বিরুদ্ধে ৬ সেপ্টেম্বর একটি (ইউটিউব এবং অনলাইন নিউজ) নিউজ করেছে, যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন এবং উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হয়েছে, যাতে আমার সুনাম নষ্ট হয়। ২০ বছর ধরে আমি মিডিয়ায় কাজ করছি এবং সচেতনভাবে আমি আমার কাজের বাইরে কোনো বিতর্ক বা আলোচনায় থাকতে চাই না।

এ বছরের শুরুতে একটি প্রতারণামূলক দল আমার নামে মানুষের কাছ থেকে টাকা নিচ্ছিল। '

অভিনেত্রী লিখেছেন, 'আমি তখনই একটি জিডি করি, যেন ভবিষ্যতে এ ধরনের কাজ কেউ আর করার সাহস না পায়। সেখান থেকে এক অপরিচিত সাংবাদিক এই ঘটনা সম্পর্কে জানতে পারে এবং আমাকে ফোন করে কথা বলে। এখন দেখছি, সে আমার বিনা অনুমতিতে সেই কথোপকথনটি রেকর্ড করেছে, যা সম্পূর্ণ আইনের বাইরে। '

অভিনেত্রীর সম্মানহানির চেষ্টা করা হচ্ছে জানিয়ে তিনি বলেন, ‘একজন নারী হিসেবে আমি সে সময়ে আমার সম্মান বাঁচাতে যে কাজটি করেছি, সেটি এই অসময়ে এসে আমার বিরুদ্ধেই বানোয়াট নিউজ করে আমার রেপুটেশন নষ্ট করার চেষ্টা করেছে একটি বিকৃত হেডলাইনের মাধ্যমে। আমি তাদের শক্তভাবে বলতে চাই, আগামী দুই ঘণ্টার মধ্যে আপনারা আপনাদের জায়গা থেকে প্রত্যেকটি নিউজ ডিলিট করবেন। না হলে আমি এই প্রমাণ নিয়ে আইনানুগ সিদ্ধান্ত নিতে বাধ্য হব। ’

news24bd.tv/TR