রণবীরকে চোখে হারান! প্রেগন্যান্সির মাঝে সিক্রেট ফাঁস দীপিকার

রণবীরকে চোখে হারান! প্রেগন্যান্সির মাঝে সিক্রেট ফাঁস দীপিকার

অনলাইন ডেস্ক

গত ২৯ ফেব্রুয়ারি জীবনের সুন্দর মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করেছেন তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাডুকোন। মা-বাবা হতে চলেছেন সেই খবর শেয়ার করার সঙ্গে এটাও বলেছিলেন, আগামী সেপ্টেম্বরেই দুই-থেকে তিন হবেন দীপবীর। বাচ্চাদের বিভিন্ন জিনিসের ছবির মাঝে সেপ্টেম্বর ২০২৪ লিখে অভিনব কায়দায় মা-বাবা হতে চলেছেন সেই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেন বলিউডের এই পাওয়ার কাপল।

আর মাত্র কয়েকটা মাস।

তারপরই কোলে আসবে ছোট্ট সোনা। সেই আশাতেই দিন গুনছেন তারা রণবীরের সঙ্গে প্রায়ই পাপারাৎজ্জিদের লেন্সবন্দি হচ্ছেন হবু মা দীপিকা।

কয়েকদিন আগেই রণবীরের সঙ্গে ডিনার ডেটে যান দীপিকা। রেস্তোরাঁ থেকে বাইরে আসতেই পাপারাৎজ্জিরা একেবারে ঘিরে ধরেন।

সন্তানসম্ভবা স্ত্রীকে আগলে গাড়িতে তোলেন রণবীর। অন্তঃসত্ত্বায় প্রতি পাঁচ সেকেণ্ড অন্তর কী হচ্ছে এবার সেটা খোলসা করলেন খোদ অভিনেত্রী।

দীপিকা পাডুকোন একটি মজার রিল শেয়ার করেছেন। একটি একটি পপ্পি বিভিন্ন অ্যাঙ্গেলে তাকাচ্ছে। এই ভিডিওর সঙ্গে দীপিকা লেখেন, আমিও আমার পছন্দের মানুষটার দিকে প্রতি পাঁচ সেকেণ্ড অন্তর এভাবেই তাকাই। কারণ আমার দেখা তিনিই এই পৃথিবীর সবচেয়ে কিউট ও হ্যান্ডসাম পুরুষ।

হবু মায়ের এই পোস্ট দেখে কারও বুঝতে অসুবিধা হয়নি এটা রণবীরের উদ্দেশ্যেই লিখেছেন। রণবীর যে দীপিকার প্রতি ভীষণ যত্নবান সেই প্রমাণ বার বার দেন বলিউডের বেফিকরে স্টার রণবীর সিং।

বিয়ের পর নববধূকে বিমানবন্দরে সকলের থেকে আগলে রেখেছিলেন। আজও দীপিকা যখন প্রেগন্যান্ট তখন যেন আরও বেশি যত্নবান হয়েছেন।

news24bd.tv/TR