অন্তঃসত্ত্বা দীপিকাকে নিয়ে ডিনার ডেটে রণবীর 

অন্তঃসত্ত্বা দীপিকাকে নিয়ে ডিনার ডেটে রণবীর 

অনলাইন ডেস্ক

পূর্ব ঘোষণা অনুযায়ী আসছে সেপ্টেম্বর মাসেই রণবীর সিং ও দীপিকা পাডুকোনের ঘরে আসবে তাঁদের প্রথম সন্তান। তার আগে অন্তঃসত্ত্বা স্ত্রীর যত্নে কোনও কমতি রাখছেন না রণবীর। 'বেফিকরে' ইমেজের বাইরে রণবীর কতটা দায়িত্ববান আরও একবার সেই নজির গড়লেন অভিনেতা। হবু মা আর শাশুড়ি মা-কে নিয়ে এবার ডিনার ডেট সারলেন রণবীর সিং।

সোমবার (৩ জুন) বান্দ্রার এক রেস্তোরাঁয় পরিবারের সঙ্গে জমিয়ে খাওয়া দাওয়া করলেন। সেই সঙ্গে কোয়ালিটি সময়ও কাটালেন অভিনেতা।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রিওয়েডিং পার্টি সেরে সদ্যই বাড়ি ফিরেছেন রণবীর। তারপরই দীপিকাকে নিয়ে সময় কাটালেন।

কো-অর্ড ড্রেসে আরও একবার ক্যামেরায় স্পষ্ট দীপিকার বেবি বাম্প। রণবীরের পরনে ছিল ডেনিম জিন্স, সঙ্গে সাদা-নীল কম্বিনেশনের শার্ট আর নীল রঙের টুপি। দীপবীরকে দেখেই ভক্তরা ভিড় জমান। চেনা ছন্দে দীপিকার হাত ধরে গাড়িতে তোলেন রণবীর। প্যাপেদের ক্যামেরায় ধরা পড়ে সেই চিত্র।  

একটি 'কিডস শপ'-এও দীপিকাকে লেন্সবন্দি করেছেন পাপারাৎজ্জিরা। একটি লাক্সারি ব্র্যান্ডের দোকানে দেখা যায় মম টু বি দীপিকাকে। ব্র্যান্ডেড ব্যাগ, ফ্যাশনেবল জিনিসপত্র পাওয়া যায় এখানে। আর বিশেষ করে ছোটদের জিনিস কেনার জন্য তো সিংহভাগ সেলিব্রেটিদের পছন্দের শপ এটি। দীপিকাও সম্ভবত তাঁর হবু সন্তানের জন্য জিনিস কিনতে গিয়েছেন।

news24bd.tv/TR