ট্রলের শিকার দীপিকা, পাশে দাঁড়ালেন আলিয়া

ট্রলের শিকার দীপিকা, পাশে দাঁড়ালেন আলিয়া

অনলাইন ডেস্ক

বলিউড তারকা জুটি দীপিকা পাডুকোন-রণবীর সিং আগেই ঘোষণা দিয়েছিলেন সেপ্টেম্বরে বাবা-মা হচ্ছেন। ২০ মে মুম্বাইয়ের এক ভোটকেন্দ্রে লোকসভার ভোট দিতে আসেন এই যুগল। সেখানে ক্যামেরায় ধরা পড়ে দীপিকা বেবি বাম্প।

অনুরাগীদের একাংশ শুভেচ্ছা জানিয়েছেন অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে।

আবার অন্যদিকে, নেটাগরিকদের একাংশের ট্রলিং এর শিকার হচ্ছেন অভিনেত্রী। এবার দীপিকার সমর্থনে সরব হলেন অভিনেত্রী আলিয়া ভাট।  

এদিন সাদা শার্ট ও নীল ডেনিম প্যান্ট ছিল দীপিকার পরনে। প্রথমবার তাঁর বেবি বাম্প স্পষ্ট ধরা পড়ে ক্যামেরায়।

কিন্তু, সেই বেবি বাম্প কি আসল না নকল তা নিয়েই প্রশ্ন তুলেছে নেটাগরিকদের একাংশ। দীপিকার চেহারা নিয়েও নানা ‘কুমন্তব্য’ করছেন অনেকেই।

এই পুরো ঘটনার প্রতিবাদ জানিয়ে সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেছেন ভারতীয় সাংবাদিক ফায় ডি’সুজা। দীপিকার হয়ে তিনি সেই পোস্টে লেখেন, ‘‘দীপিকা পাডুকোন নিজের গণতান্ত্রিক দায়িত্ব পালন করতে বাড়ির বাইরে বেরিয়েছিলেন। তাঁর চেহারা দেখতে কেমন লাগছে বা তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে আপনাদের কারও প্রতিক্রিয়া তিনি চাননি। জীবনের কোনও কিছু নিয়েই আপনাদের মন্তব্য করার কোনও অধিকার নেই। এখনই এই আচরণ বন্ধ করুন। ’’

ফায়ে-এর সেই পোস্টে সহমত জানিয়েছেন বহু নেটাগরিক। অন্যদের মতোই অভিনেত্রী আলিয়া ভাটও সেই পোস্টে ‘লাইক’ করে তাঁকে সমর্থন জানিয়েছেন। অনেকেই মনে করছেন, অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নেওয়ার পরে আলিয়াকেও এমনই ট্রলিং-এর শিকার হতে হয়েছিল। আর তাই তিনি দীপিকার এই পরিস্থিতি আরও ভাল করে অনুভব করতে পারছেন।

এক অনুরাগী দীপিকা ও আলিয়াকে নিয়ে মন্তব্য করেছেন, ‘‘এই সময়ে সত্যিই ওঁদের পরস্পরের পাশে থাকা দরকার। এমন একটি ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলা বন্ধ হওয়া উচিত। অপরিচিতদের থেকে এই ধরনের মন্তব্যের কোনও প্রয়োজন নেই দীপিকার। ’’

news24bd.tv/TR