দুইদিনের সফরে শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

দুইদিনের সফরে শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি

দুইদিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকাল শুক্রবার (৫ জুলাই) বিকেল ৪টায় তিনি সড়ক পথে টুঙ্গিপাড়ায় পৌঁছাবেন।

এদিন মুন্সিগঞ্জে অনুষ্ঠিত পদ্মা সেতুর দ্বিতীয় বার্ষিকীর অনুষ্ঠানে যোগদান শেষে তিনি টুঙ্গিপাড়ায় যাবেন। পরের দিন শনিবার কয়েকটি কর্মসূচি পালন শেষে বিকেলে ঢাকায় ফিরবেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রশাসন ও দলীয় নেতা-কর্মীরা তাদের প্রস্তুতি শেষ করেছেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ইতিমধ্যে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আইন-শৃংখলা বাহিনী প্রধানমন্ত্রীর সফরকে নির্বিঘ্ন করতে নিচ্ছিদ্র নিরাপত্তা বলয় তৈরি করেছে।

জানা গেছে, শুক্রবার বিকেলে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী।

পরের দিন শনিবার টুঙ্গিপাড়া জিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন, শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ এবং দলীয় নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়সহ বেশ কয়েকটি কর্মসূচিতে অংশ নেবেন বলে জানা গেছে।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্স এলাকার ধোয়া-মোছাসহ শোভাবর্ধনের কাজও ইতোমধ্যে শেষ হয়েছে। তা ছাড়া আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে বিভিন্ন সড়কে অসংখ্য ব্যানার-ফেস্টুন টাঙ্গানো হয়েছে।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবু আলী খান ও সাধারণ সম্পাদক জি.এম সাহাব উদ্দিন আজম বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীর টুঙ্গিপাড়ায় আগমন উপলক্ষে আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। তাকে স্বাগত জানাতে জেলার বিভিন্ন স্থানে ব্যানার-ফেস্টুন টাঙ্গানো হয়েছে।

জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেছেন, প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে প্রশাসনের পক্ষ থেকে সবধরনের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।

news24bd.tv/SHS