প্রিয়াংকার গলায় এই হিরের নেকলেসের দাম কত জানেন? 

প্রিয়াংকার গলায় এই হিরের নেকলেসের দাম কত জানেন? 

অনলাইন ডেস্ক

সম্প্রতি ইতালির রোমে বিলাসবহুল ফ্যাশন সংস্থা বুলগারির এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন প্রিয়াংকা চোপড়া। অনুষ্ঠানের প্রিয়াংকার নতুন কয়েকটি ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। অভিনেত্রীর নতুন চুলের কাটের সঙ্গে নতুন লুক নজর কেড়েছে অনুরাগীদের।  

প্রিয়াংকার পাশাপাশি অনুষ্ঠানে হাজির ছিলেন অ্যানি হ্যাথওয়ে, লিউ ইফিইয়ের মতো অভিনেত্রীরাও।

অনুষ্ঠানে অন্যান্য অভিনেত্রীরা থাকলেও প্রিয়াংকা চোপড়ার সাজ নজর কেড়েছে সবার। সাদা-কালো গাউনে প্রিয়াংকা ক্যামেরাবন্দি হয়েছেন একেবারে মোহময়ী রূপে। চুলের নতুন কাট থেকে গলায় ১৪০ ক্যারাটের হিরের নেকলেস— প্রিয়াংকার সাজ ছিল মুগ্ধ করার মতো।  

সেই অনুষ্ঠানে বুলগারির নতুন কিছু গহনা ও ঘড়ির কালেকশন প্রথমবার জনসমক্ষে আনা হল সংস্থার তরফে।

তাদের এই বিশেষ কালেকশন দাম কিন্তু আকাশছোঁয়া।

বুলগারির ওয়েবসাইট অনুসারে, অনুষ্ঠানে প্রিয়াংকার গলায় ছিল লেসোথো (আফ্রিকার একটি দেশ) থেকে আনা হিরে দিয়ে তৈরি ১৪০ ক্যারাটের অ্যাটার্না সার্পেন্টি নেকলেস। বুলগারির তৈরি এত দামি হিরের গহনা, এর আগে কখনই প্রদর্শিত হয়নি।

আরও পড়ুন: ছোট চুলে নজর কেড়েছেন প্রিয়াংকা

এই নেকপিসটি তৈরি করতে সময় লেগেছে প্রায় ২৮০০ ঘণ্টা। এই নেকলেসটিতে সেভেন পিয়ার শেপ কাটের যে হিরেগুলি ব্যবহার করা হয়েছে তার জেল্লা সত্যিই নজরকাড়া। নেকলেসটির বেসটি তৈরি করা হয়েছে প্ল্যাটিনাম দিয়ে। এই নেকলেসটি তৈরি করতে ছোট-বড় মিলিয়ে প্রায় ৬৯৮টি হিরে ব্যবহার করা হয়েছে। নেকলেসটির মূল্য ৪৩ মিলিয়ন ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৩৫৮ কোটি রুপি)। প্রিয়াংকা এই নেকলেসের সঙ্গে পরেছিলেন একটি টিয়ার-ড্রপ হিরের দুল আর হিরের আংটিও পরেছিলেন।

news24bd.tv/TR