রিকশাচালককে কুকুরের সঙ্গে শিকলে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেপ্তার

সংগৃহীত ছবি

৮শ টাকার জন্য 

রিকশাচালককে কুকুরের সঙ্গে শিকলে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেপ্তার

নাজমুল হুদা, সাভার : 

সাভারে পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন করার ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত ভাঙারি ব্যবসায়ী মামুন হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সাভারের হেমায়েতপুর বাস স্ট্যান্ড থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার মামুন হোসেন ওরফে সুকান্ত দাশের (৩৪) গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার সাত কানিয়া থানার কালি আইশ এলাকায়। তার বাবার নাম  মৃত সুনীল বরুন দাশ।

 

তিনি পূর্বে হিন্দু ধর্মের অনুসারী ছিলেন। বর্তমানে ইসলাম ধর্ম গ্রহণ করে ঢাকার সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরাড়ী এলাকায় স্থানীয় হাফিজ উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে ভাঙারির ব্যবসা করতেন।  

পুলিশ জানায়, গত ৭ মে পাওনা ৮০০ টাকার জন্য রবিউল নামের এক রিকশাচালককে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের কাঁঠালতলা থেকে তুলে এনে বেধড়ক মারধর করে মামুন হোসেন। পরে তাকে কুকুরের সঙ্গে একই শিকল দিয়ে বেঁধে রাখেন।

ঘটনাস্থলে পুলিশ যাওয়ার কথা শুনে তিনি পালিয়ে যান। ঘটনার পর থেকেই তিনি মোবাইলের সিম পরিবর্তন করে রাজধানীর বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়ান।  

এ ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করলে তথ্য প্রযুক্তির সহায়তায় হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহ জামান বলেন, কুকুরের সঙ্গে শিকল দিয়ে বেঁধে রিকশাচালককে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত সেই ভাঙারি ব্যবসায়ীকে রাতে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সকালে মামুন হোসেনকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়।

news24bd.tv/কেআই