উল্লাপাড়ায় পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ২

সড়ক দুর্ঘটনা

উল্লাপাড়ায় পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ২

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে অটোচালকসহ দুজন নিহত হয়েছেন। বুধবার (৮ মে) সকালে পাবনা-বগুড়া মহাসড়কের উল্লাপাড়ার ব্রহ্মকপালিয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়িয়া শিকার মাঠপাড়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল গফুর (৫৫) এবং একই থানার ধোপাকান্দি গ্রামের মৃত আব্দুল মোন্নাফের ছেলে নজরুল ইসলাম (৪৭)। এ ঘটনায় আরও একজন পুলিশ সদস্যসহ ২ জন আহত হয়েছেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ ওয়াদুদ জানান, হাটিকুমরুল গোলত্বর থেকে যাত্রীবাহী সিএনজিটি উল্লাপাড়া যাওয়ার পথে ব্রহ্মকপালিয়া মোড়ে পৌঁছলে বিপরীত দিকে আসা একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিযাত্রী নজরুল ইসলাম মারা যান। গুরুতর আহত অবস্থায় সিএনজিচালক আব্দুল গফুর ও পুলিশ সদস্য বখতিয়ার হোসেনসহ অজ্ঞাত আরও একজনকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে সিএনজির চালকের অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ শহীদ এম. মনসুর আলী হাসপাতালে নেওয়া হয়।

সেখানে তার মৃত্যু হয়।  

তিনি আরও জানান, মরদেহ দুটি উদ্ধার করে পরিবারের লোকের কাছে হস্তান্তর করা হয়েছে। অটোরিকশা ও পিকআপটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।
news24bd.tv/আইএএম