কাপাসিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

কাপাসিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

শেখ সফিউদ্দিন জিন্নাহ্, গাজীপুর

গাজীপুরের কাপাসিয়ার টোক এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে টোক বাইপাস মোড়ের ভূঁইয়া বাড়ির পুকুর পাড় থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের নাম ইদ্রিস আলী (৩০)। তিনি ওই এলাকার সালোয়ারটেকির মফিজ উদ্দিনের ছেলে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, একজনের মরদেহ পড়ে আছে এমন খবর পেয়ে টোক পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ পাঠানো হলে পুলিশ একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমি সংক্রান্ত বিরোধের কারণে হত্যার ঘটনা ঘটে। তবে তদন্ত করে এবং ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে জানা যাবে মূল কারণ।
ওসি আরো বলেন, ইদ্রিসের গলা ও মাথায় কোপের চিহ্ন এবং বুকে জখম রয়েছে।

ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতের স্ত্রী সুমাইয়া বলেন, তার স্বামী সোমবার রাত ১২টার দিকে সাপ ধরার খবর পেয়ে বাইরে বের হন। রাত আড়াইটার পর কল দিলে মোবাইল বন্ধ পাওয়া যায়। এরপর আর কোন হদিস মেলেনি ইদ্রিসের।
এদিকে এ ঘটনায় কাপাসিয়া থানা পুলিশ কাউকে গ্রেফতার করতে না পারলেও পাশের জাহিদের ঘর থেকে দুইটি আগ্নেয়াস্ত্র, ৬২ রাউন্ড গুলি ও একটি চাইনিজ কুড়ালসহ বেশ কিছু অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
কাপাসিয়া থানার ওসি রফিকুল ইসলাম বলেন, টোক সালুয়ারটেকী এলাকায় বহুদিন ধরে জমি দখলের ঘটনা ঘটছে। আর দখলের ঘটনার সঙ্গে নিহত ইদ্রিস কিছুটা সম্পৃক্ত থাকার তথ্য পাওয়া গেছে।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ