নড়াইলে বাড়ি থেকে ডেকে নিয়ে দুই ভাইকে কুপিয়ে হত্যা

নড়াইলে বাড়ি থেকে ডেকে নিয়ে দুই ভাইকে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে বাড়ি থেকে ডেকে নিয়ে দুই ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তাদের প্রতিপক্ষের বিরুদ্ধে। এ সময় আহত করা হয়েছে তাদের আরেক ভাইকে। বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে লোহাগড়া উপজেলার চরমল্লিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- মৃত সামাদ শেখের ছেলে মিরন শেখ (৩০) ও জিয়ারুল শেখ (৪০) আহতের নাম ইরান শেখ।

তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। স্বজনরা খুনিদের ফাঁসির দাবি জানিয়েছেন।  

এদিকে হত্যাকাণ্ডের জেরে একটি বাড়িতে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িতদের ধরতে চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চরমল্লিকপুর গ্রামের মাহমুদ খাঁ গ্রুপ ও ফেরদৌস গ্রুপের মধ্যে বিরোধ চলছিল। চলমান বিরোধ মিমাংসার কথা বলে বুধবার সকালে বাড়ি থেকে ডেকে নিয়ে মাহামুদ খার নেতৃত্বে দুর্বৃত্তরা ফেরদৌস গ্রুপের তিন সহোদর মিরন শেখ জিয়ারুল ও ইরানকে কুপিয়ে গুরুত্বর আহত করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মিরন ও জিয়ারুলকে মৃত ঘোষণা করেন।  

প্রাথমিক চিকিৎসা দিয়ে ইরানকে উচ্চতর চিকিৎসার জন্য ঢাকা রেফার করা হয়। আপন দুই ভাইয়ের খুনের বর্বরোচিত এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকাজুড়ে। প্রিয় দুই দুইজন মানুষদের হারিয়ে শোকবিহ্বল হয়ে পড়েছেন স্বজনরা। শোকার্ত স্বজনদের আর্তনাদ আহাজারিতে এলাকার পরিবেশে ভারি হয়ে উঠেছে। কোন শান্তনাতেই থামছে না তাদের বুকফাটা আর্তনাদ। স্বজনরা এ জোড়া খুনের ফাঁসির দাবি জানিয়েছেন।  

এ দিকে এ ঘটনার জেরে মাহমুদ খাঁর বাড়িতে অগ্নি সংযোগের ঘটনা ঘটলে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  

অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী জানান, এলাকায় উত্তেজনা বিরাজ করায় যৌথ বাহিনী মোতায়েন করা হয়েছে। ঘটনায় জড়িতদের ধরতে চেষ্টা চলছে।

news24bd.tv/কেআই