‘আরেকটি দেশের স্বার্থে নিজ দেশের হাজারো মানুষকে হত্যা করেছে শেখ হাসিনা’

অ্যাডভোকেট রুহুল কবির রিজভী

‘আরেকটি দেশের স্বার্থে নিজ দেশের হাজারো মানুষকে হত্যা করেছে শেখ হাসিনা’

অনলাইন ডেস্ক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব ও ‘আমরা বিএনপি পরিবারের’ প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ‘আরেকটি দেশের স্বার্থ রক্ষা করতে গিয়ে নিজ দেশের হাজার হাজার মানুষের জীবন কেড়ে নিয়েছে স্বৈরাচার শেখ হাসিনা। তাকে ক্ষমতায় টিকিয়ে রাখতে দেশের ব্যাংক, আর্থিক খাত, দুর্নীতিবাজদের যারা সুবিধা দিয়েছে তাদেরও বিচার করতে হবে।  

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত মাহমুদুর রহমান সৈকতের শোকাহত পরিবারকে সমবেদনা জানানো শেষে তিনি এসব কথা বলেন।  

রিজভী বলেন, ‘সারাবিশ্বে ড. মুহাম্মদ ইউনূসের সুনাম রয়েছে।

ফলে বিদেশি শক্তি নয়, ইউনুস গুড উইল দেখতে চায় বাংলাদেশের জণগণ।  

তিনি বলেন, ‘ভয়ংকর স্বৈরাচার সরকার শেখ হাসিনা, ক্ষমতা ধরে রাখতে মানুষ হত্যা করতে সামান্য বিচলিত হয়নি। শেখ হাসিনার হত্যাকাণ্ড গোটা জাতিকে স্তব্ধ করে দিয়েছে। শেখ হাসিনার রক্তপীপাসু স্বার্থ হাসিল করতে সহযোগিতা করেছে প্রশাসনের লোকেরা।

তারা ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান লুট করা দুর্নীতিবাজদের আশ্রয় দিয়েছে। সহযোগিতা করেছে। তাদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তিনি।  

রিজভী বলেন, নিজের স্বার্থে গোটা দেশ বিক্রি করতে যাওয়া স্বৈরাচার সরকার থেকে দেশ রক্ষায় নিজেদের জীবন দিয়ে দেশ বাঁচিয়েছে ছাত্র-জনতা। তাদের আত্মার মাগফিরাত কামনা করে সারা দেশবাসীর কাছে শহীদদের জন্য দোয়া চান তিনি।  

সৈকত হত্যাকাণ্ডে ২৫ আগস্ট মামলা হলেও এখনো সব আসামিরা গ্রেপ্তার হয়নি উল্লেখ করে দ্রুত আসামিদের গ্রেপ্তার করে বিচারের দাবিও জানান বিএনপির এ শীর্ষ পর্যায়ের নেতা।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক