ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে বরগুনায় বিক্ষোভ ও মানববন্ধন

সংগৃহীত ছবি

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে বরগুনায় বিক্ষোভ ও মানববন্ধন

বরগুনা প্রতিনিধি

নিউজ টোয়েন্টিফোর, বাংলাদেশ প্রতিদিন, কালেরকন্ঠসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে ৭টি গণমাধ্যমের উপর হামলার প্রতিবাদ ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে বরগুনায় বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (২১ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে প্রেসক্লাব চত্বরে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

কর্মসূচিতে বরগুনা প্রেসক্লাব, বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম, প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরাম, অনলাইন সাংবাদিক ফোরাম, জাতীয় সাংবাদিক সংস্থা, বরগুনা পাবলিক পলিসি ফোরাম, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, সেচ্ছাসেবী সংগঠন অগ্রগামীসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক এবং পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্ধ ও বরগুনায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্ধ অংশ গ্রহন করেন।

মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তব্য রাখেন, বরগুনা পাবলিক পলিসি ফোরামের আহ্বায়ক মো. হাসানুর রহমান ঝন্টু, প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরামের সভাপতি হাফিজুর রহমান, শিশু কিশোর সংগঠন খেলা ঘরের সাধারণ সম্পাদক মুশফিক আরিফ, সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ইমরান টিটু, টেলিভিশন সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ফেরদৌস খান ইমন, প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মালেক মিঠু, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি সফিকুল ইসলাম স্বপন প্রমুখ।

মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তারা দেশের শীর্ষ মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট গ্রুপের ৭টি গণমাধ্যমে ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে অন্তর্বর্তিকালীন সরকারের কাছে হামলাকারীদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

news24bd.tv/DHL