কমলার চেয়ে আমি বেশি সুন্দর: ট্রাম্প

সংগৃহীত ছবি

কমলার চেয়ে আমি বেশি সুন্দর: ট্রাম্প

অনলাইন ডেস্ক

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের সময় ঘনিয়ে আসছে। ফলে দিনকে দিন আরও আক্রমণাত্মক হয়ে উঠছেন রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

প্রতিদ্বন্দ্বী কমলা হ্যারিসের বিরুদ্ধে নতুন করে ব্যক্তিগত আক্রমণ শুরু করেছেন ট্রাম্প। আগামী সপ্তাহে ডেমোক্র্যাটিক পার্টির জাতীয় সম্মেলনের আগে চারটি অঙ্গরাজ্যে ট্রাম্পের চেয়ে এগিয়ে আছেন কমলা হ্যারিস।

এমন পরিস্থিতিতে ট্রাম্প পেনসিলভানিয়ায় এক নির্বাচনী সমাবেশে কমলাকে ‘বামপন্থী’ ও ‘উন্মাদ’ বলে আক্রমণ করেছেন। কমলার বিরুদ্ধে আমেরিকায় মূল্যস্ফীতি ডেকে আনার অভিযোগ করেন ট্রাম্প। ধারণা করা হচ্ছে, এবারের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ‘মূল্যস্ফীতির’ বিষয়টিই দুই প্রার্থীর মধ্যে অন্যতম আলোচ্য বিষয় হয়ে উঠতে পারে।

ডোনাল্ড ট্রাম্প কমলার হাসি থেকে শুরু করে নানান বিষয় নিয়ে উপহাস করছেন।

তিনি টাইম সাময়িকীর প্রচ্ছদে হ্যারিসের ছবির সমালোচনাও করেন। তিনি বলেন, 'টাইমের প্রচ্ছদে কমলার চেয়ে আমাকে বেশি সুন্দর দেখায়। '

ট্রাম্পের উপদেষ্টা ও প্রচারশিবিরের পাশাপাশি রিপাবলিকান অনেক সমর্থক এখন কমলার জনপ্রিয়তা নিয়ে উদ্বেগে রয়েছেন। অনেকেই ট্রাম্পকে পরামর্শ দিয়েছেন, যাতে তিনি কমলাকে ব্যক্তিগত আক্রমণ না করেন। এতে অনেক দোদুল্যমান ভোটারের মন ঘুরে যেতে পারে। তবে খ্যাপাটে ট্রাম্প কারো কোনো কথাতেই কান দিচ্ছেন না।

সূত্র: এবিসি নিউজ

news24bd.tv/JP